বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪, ঢাকা

শরীরে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা অন্তঃসত্ত্বার

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ২৮ মে ২০২২, ০৮:৩৫ পিএম

শেয়ার করুন:

শরীরে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা অন্তঃসত্ত্বার

রাজধানীতে গায়ে আগুন দিয়ে অন্তঃসত্ত্বা এক নারী আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন। এ ঘটনার পর তাকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। এ ঘটনায় স্বামীকে আটক করেছে পুলিশ। ‌

ওই নারীর নাম মিম আক্তার (১৮)। স্বামীর সাথে অভিমান করে কলহের জের ধরে তিনি এই ঘটনা ঘটান।


বিজ্ঞাপন


শনিবার (২৮ মে) দুপুরের দিকে রাজধানীর শাহজাদপুরের গুলবাগ এলাকার একটি বাসায় এই ঘটনা ঘটে। ‌

দগ্ধ মিমের মা পারভিন আক্তার অভিযোগ করেন, মিমের স্বামীর ওই এলাকাতে একটি ফ্লেক্সি লোডের দোকান রয়েছে। প্রতিদিন অনেক মেয়ে আসে ওই দোকানে। এক মেয়ের সঙ্গে তার সম্পর্ক হয়ে যায়। এই বিষয় নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে অভিমান করে মিম তার রুমে গিয়ে কেরোসিন ঢেলে শরীরে আগুন দেন। দগ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে এনে ভর্তি করা হয়েছে।

পারভীন আক্তার জানান, দুই বছর আগে তার মেয়ে মিম প্রেম করে বিয়ে করেন। তিনি চার মাসের অন্তঃসত্ত্বা।

মিমের গ্রামের বাড়ি কুমিল্লার তিতাসের মাছিমপুর গ্রামে। তার বাবাব নাম আরশাদ আলী। তিনি স্বামী রামিমকে নিয়ে শাহজাহানপুর বাগিচা এলাকার একটি বাসায় থাকেন।


বিজ্ঞাপন


ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেইলকে জানান, কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন, মিমের শরীরের ৯৫ শতাংশ পুড়ে গেছে। তার অবস্থা আশঙ্কাজনক। বিষয়টি থানাকে অবগত করা হয়েছে বলে জানান বাচ্চু মিয়া।  

এমআইকে/জেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর