বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০২৪, ঢাকা

সরকারের নির্দেশ মেনে সর্বাত্মক সহযোগিতা করতে হবে: ডিএমপি ডিবি প্রধান

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫৯ পিএম

শেয়ার করুন:

সরকারের নির্দেশ মেনে সর্বাত্মক সহযোগিতা করতে হবে: ডিএমপি ডিবি প্রধান

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) প্রধান ও অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) রেজাউল করিম মল্লিক বলেছেন, সরকারের নির্দেশ মেনে সর্বাত্মক সহযোগিতা করতে হবে। 

সোমবার (৩০ সেপ্টেম্বর) রাজারবাগে বাংলাদেশ পুলিশ অডিটরিয়ামে অনুষ্ঠিত ডিএমপির আগস্ট ও সেপ্টেম্বর মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় তিনি এ কথা বলেন। 


বিজ্ঞাপন


উপস্থিত সবার উদ্দেশ্যে রেজাউল করিম মল্লিক বলেন, বর্তমানে অন্তর্বর্তীকালীন সরকারের অধীনে আমরা কাজ করছি। সরকারের নির্দেশ মেনে সর্বাত্মক সহযোগিতা করতে হবে। ডিএমপি কমিশনারের নেতৃত্বে মহানগরবাসীর আস্থা অর্জনে সবাইকে আন্তরিকতার সঙ্গে দায়িত্ব পালন করতে হবে। 

এ সময় উপস্থিত অফিসার ইনচার্জদের উদ্দেশে অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন) ফারুক আহমেদ বলেন, পুলিশের ভাবমূর্তি রক্ষায় থানার অবদান খুবই গুরুত্বপূর্ণ। যে থানা আইনশৃঙ্খলা রক্ষা ও অপরাধ নিয়ন্ত্রণে সফল হবে সে থানার ওপর জনসাধারণের ততবেশি আস্থা তৈরি হবে। 

আরও পড়ুন

বিলম্ব না করে মামলা দ্রুত নিষ্পত্তি করার নির্দেশ ডিএমপি কমিশনারের

d3fbbe19-0d20-4b51-a5aa-74f6838d6ad1


বিজ্ঞাপন


তিনি আরও বলেন, প্রত্যেককে যার যার অবস্থান থেকে অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করতে হবে। সকলকে পরিবর্তনের অংশীদার হতে হবে।   

পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) মো. ইসরাইল হাওলাদার বলেন, সামনে হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা। দুর্গাপূজা যাতে নির্বিঘ্নে উদযাপন করতে পারে সে জন্য এখন থেকেই সবাইকে সতর্ক অবস্থায় দায়িত্ব পালন করতে হবে। সিনিয়র অফিসাররা পূজা মণ্ডপ পরিদর্শন করবেন এবং কমিটির লোকজনের সঙ্গে কথা বলবেন। অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়াতে সর্বদা সতর্ক থাকতে হবে। 

তিনি আরও বলেন, স্বাভাবিক পুলিশিংয়ের জন্য আমাদের কাজে গতি বাড়াতে হবে। অস্ত্র ও মাদক উদ্ধারে নিয়মিত অভিযান পরিচালনা করতে হবে। 

সভায় সভাপতিত্ব করেন ডিএমপি কমিশনার মাইনুল হাসান। এ সময় আরও উপস্থিত ছিলেন ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (সিটিটিসি) মো. মাসুদ করিম; অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) খোন্দকার নজমুল হাসান; অতিরিক্ত পুলিশ কমিশনার (লজিস্টিকস্, ফিন্যান্স অ্যান্ড প্রকিউরমেন্ট) হাসান মো. শওকত আলীসহ পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ কর্মকর্তারা।

এমআইকে/এমএইচএম

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর