মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

স্বেচ্ছাসেবী সংগঠন সেতু’র নেতৃত্বে সৈকত-হৃদয়

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১২ পিএম

শেয়ার করুন:

স্বেচ্ছাসেবী সংগঠন সেতু’র নেতৃত্বে সৈকত-হৃদয়

চট্টগ্রামের স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘সেতু’ এর সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সৈকত বড়ুয়া ও হৃদয় বড়ুয়া। চট্টগ্রাম জেলার মীরসরাই উপজেলার ঐতিহ্যবাহী দমদমা গ্রামের এই সংগঠনটির কার্যালয়ে সাধারণ সভায় নতুন কমিটি নির্বাচিত হয়।

সংগঠনের সভাপতি জুয়েল বড়ুয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বাবু রিগান বড়ুয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত সদস্যবৃন্দের মতামত ও সমর্থনের ভিত্তিতে ৩১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। কমিটির সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন রিগান বড়ুয়া।


বিজ্ঞাপন


নির্বাচিত কমিটি আগামী দুই বছরের জন্য (২০২৪-২০২৬) সমাজসেবা অধিদফতর নিবন্ধিত এই স্বেচ্ছাসেবী সংগঠনটির দায়িত্ব পালন করবে। সভায় সুন্দর সমাজ বিনির্মাণে অগ্রণী ভূমিকা পালন করার প্রত্যয় ব্যক্ত করেন নতুন কমিটির নেতারা।

উল্লেখ্য, ১৯৮৬ সালে প্রতিষ্ঠিত সংগঠন ‘সেতু’ সমাজ উন্নয়নে অতুলনীয় ভূমিকা রেখে এসেছে। ১৯৯৯ সালে সমাজসেবা অধিদফতর থেকে নিবন্ধন লাভের পর থেকে আরো গতিশীলতার সাথে সমাজ বিনির্মাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে ‘সেতু’। 

ঐতিহ্যের ধারাবাহিকতায় হাতে হাত, কাঁধে কাঁধ মিলিয়ে সংগঠনটি সমাজ হিতৈষী বিভিন্ন কর্মকাণ্ডে আরও বহুদূর এগিয়ে যাবে বলে প্রত্যাশা সংগঠনটির নবনির্বাচিত কমিটির সদস্যদের।

বিইউ/এএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর