বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

ঢাকায় বিদেশি মদসহ আটক দুই

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২২ মে ২০২২, ০৮:৪৯ এএম

শেয়ার করুন:

ঢাকায় বিদেশি মদসহ আটক দুই

রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থানা এলাকা থেকে বিদেশি মদসহ ২ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। আটকরা হলেন- মো. সাইফুল ইসলাম (২১) ও মো. জাহিদুল ইসলাম নাইম (২০)।

শনিবার (২১ মে) রাতে তেজগাঁও শিল্পাঞ্চল থানার পুরাতন এফডিসি রোডের রেলগেইট সংলগ্ন আবাসিক এলাকা তাদের আটক করে র‍্যাব-১। এ সময় বিক্রির জন্য মজুদ করে রাখা ৯৫ বোতল বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের ৯৫ বোতল মদ জব্দ করা হয়, যার আনুমানিক বাজারমূল্য ৮ লাখ টাকা। এছাড়া নগদ ১ লাখ ৩৮ হাজার টাকা ও দুইটি মোবাইল ফোন জব্দ করা হয়।


বিজ্ঞাপন


রোববার (২২ মে) সকালে র‍্যাব-১ এর সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার নোমান আহমদ এ তথ্য নিশ্চিত করে বলেন, শনিবার রাত সাড়ে ৭টার দিকে র‍্যাব-১ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে তেজগাঁও শিল্পাঞ্চল থানার পুরাতন এফডিসি রোডের রেলগেইট সংলগ্ন আবাসিক এলাকায় দুজন ব্যক্তি বিদেশি মদ বিক্রির উদ্দেশ্যে মজুত রেখেছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১ এর আভিযানিক দল সেখানে অভিযান পরিচালনা করে রাত ১০টার দিকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে জব্দ করা হয় ৯৫ বোতল বিদেশি মদ।

আটকরা পেশাদার মাদক কারবারি। তারা দীর্ঘদিন ধরে ঢাকার বিভিন্ন এলাকায় বিদেশি মদ বিক্রি করে আসছিল। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান র‍্যাবের এ কর্মকর্তা।

/এএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর