বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

রাজধানীর তিন এলাকা থেকে ৫ ছিনতাইকারী গ্রেফতার

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ২১ মে ২০২২, ০৩:০১ পিএম

শেয়ার করুন:

রাজধানীর তিন এলাকা থেকে ৫ ছিনতাইকারী গ্রেফতার
ফাইল ছবি

রাজধানীর যাত্রাবাড়ী, দক্ষিণ কেরানীগঞ্জ ও কামরাঙ্গীর চর এলাকায় অভিযান চালিয়ে ৫ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)।

শুক্রবার (২০ মে) রাতের বিভিন্ন সময় তাদের গ্রেফতার করা হয়। পরে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১০ পুলিশ সুপার এনায়েত করিম। 


বিজ্ঞাপন


গ্রেফতাররা হলেন, আজাদ হোসেন (২২), সালমান (১৯), আরমান সকদার (২১), ইকবাল মিয়া ওরফে ইকবাল হোসেন (২২) ও জীবন (১৯)। গ্রেফতারের সময় তদের কাছ থেকে চারটি সুইচ গিয়ার একটি ছুরি ও নগদ ৭৪০ টাকা জব্দ করা হয়েছে। 

তিনি জানান, শুক্রবার রাত পৌনে ৯টার দিকে রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন ধোলাইপাড় এলাকা ও দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন খেজুরবাগ সাতপাখী এলাকায় অভিযান চালিয়ে ২ ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়। একই দিন রাত ১০টার দিকে যাত্রাবাড়ী ও কামরাঙ্গীরচর উপজেলার ঝাউলাহাটি মধুসিটি এলাকায় অভিযান চালিয়ে ৩ ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়।  

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে, যাত্রাবাড়ী দক্ষিণ কেরানীগঞ্জ ও কামরাঙ্গীর চর এলাকার আশপাশের বিভিন্ন এলাকায় পথচারীদের ধারালো অস্ত্র দিয়ে ভয়-ভীতি দেখিয়ে তারা ছিনতাই করতেন। পথচারীদের টাকাপয়সা মোবাইলসহ মূল্যবান জিনিস ছিনিয়ে নিতেন তারা। এছাড়া গ্রেফতারদের বিরুদ্ধে পৃথক দুই থানায় মামলা দায়ের করা হয়েছে। 

এমআইকে/এইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর