শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

আটা-ময়দায় কারসাজি, অভিযানে তিন প্রতিষ্ঠানকে জরিমানা

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১৭ মে ২০২২, ০৬:০০ পিএম

শেয়ার করুন:

আটা-ময়দায় কারসাজি, অভিযানে তিন প্রতিষ্ঠানকে জরিমানা

আটা-ময়দাতে কারসাজি করে ভোক্তাদের কাছ থেকে বেশি দাম নেওয়ায় তিনটি প্রতিষ্ঠানকে জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর। মঙ্গলবার (১৭ মে) সাভার উপজেলার নামাবাজারে এই অভিযান চালানো হয়।

অভিযান পরিচালনা করেন ঢাকা জেলা কার্যালয়ের অফিস প্রধান মো. আব্দুল জব্বার মন্ডল এবং প্রধান কার্যালয়ের সহকারী পরিচালক মো. হাসানুজ্জামান।


বিজ্ঞাপন


অভিযানে আটা-ময়দার মূল্য তালিকা সহজে দৃশ্যমান স্থানে প্রদর্শন না করা, ওজনে কম দেওয়া, আগের দরের আটা ময়দাতে কারসাজির মাধ্যমে ৫০ কেজির বস্তা প্রতি ৩০০ টাকা থেকে ৪০০ টাকা বৃদ্ধির করা ইত্যাদি অপরাধে মেসার্স একতা এন্টারপ্রাইজকে ৫০ হাজার টাকা, মেসার্স শিল্পী এন্টারপ্রাইজকে পাঁচ হাজার টাকা এবং মেসার্স আলম এন্টারপ্রাইজকে এক লাখ টাকাসহ তিন প্রতিষ্ঠানকে সর্বমোট এক লাখ ৫৫ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযানে উপজেলা প্রশাসন, সাভার সার্বিক সহযোগিতা করে। 

ovijan2

ঢাকা জেলা কার্যালয়ের অফিস প্রধান মো. আব্দুল জব্বার মন্ডল ঢাকা মেইলকে বলেন, জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। আমরা সব বিষয়ে তদারকি করেছি। নামাবাজারে তেলে নিয়ে কোনো অনিয়ম দেখিনি। আটা ময়দাতে অনিয়ম পেয়েছি সে হিসেবে ব্যবস্থা নেওয়া হয়েছে। 

ডব্লিউএইচ/জেবি


বিজ্ঞাপন


 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর