বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০২৪, ঢাকা

আনার হত্যার সব ধাপেই জড়িত শিলাস্তি!

ঢাকা মেইল ডেস্ক
প্রকাশিত: ০২ জুন ২০২৪, ০৮:২১ পিএম

শেয়ার করুন:

আনার হত্যার সব ক্ষেত্রেই শিলাস্তির নাম!
ছবি: সংগৃহীত

ভারতের কলকাতায় ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার হত্যাকাণ্ডের রহস্যের জট যেন খুলছেই না। বরং ঘটনার সঙ্গে জড়িত গ্রেফতার আসামিদের জিজ্ঞাসাবাদে আসছে একের পর এক লোমহর্ষক তথ্য। 

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের কাছে গ্রেফতার আসামিদের একজন শিলাস্তি রহমান। আদালতে শিলাস্তি জানিয়েছিলেন, ঘটনার সময় সঞ্জীভা গার্ডেনের ওই ফ্ল্যাটে উপস্থিত থাকলেও; আনার হত্যার বিষয়ে কিছুই জানতেন না তিনি।। পুলিশ জানিয়েছে, এই হত্যার তদন্ত যতই এগোচ্ছে শিলাস্তির রহমানের ভূমিকা ততই স্পষ্ট হচ্ছে।


বিজ্ঞাপন


পুলিশের দাবি, আনার হত্যায় শিলাস্তিকে ব্যবহার করা হয়েছিল ‘হানিট্র্যাপ’ হিসেবে। শুধু এতটুকুই নয়, হত্যার পরিকল্পনা থেকে শুরু করে আনারের মরদেহ টুকরো করা— সব কিছুতেই যুক্ত ছিলেন তিনি। এই হত্যাকাণ্ডে গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল তার।

আরও পড়ুন
ভিসা জটিলতায় আনারকন্যা ডরিন, আটকে ডিএনএ টেস্ট

পুলিশের ভাষ্যমতে— আনারকে নিউটাউনের ওই ফ্ল্যাটে যখন আনা হয়; শিলাস্তি তখন সেখানেই ছিলেন। আনারকে ‘রিসিভ’ করা থেকে শুরু করে তাকে হত্যা করা পর্যন্ত নিউটাউনের ওই ফ্ল্যাটেই ছিলেন তিনি। 

পুলিশের দাবি, এই খুনের ঘটনায় আমানুল্লাহ, তানভীর ভূঁইয়া এবং শিলাস্তিকে জিজ্ঞাসাবাদ করে বেশকিছু রোমহর্ষক তথ্য পাওয়া গেছে। আনারকে হত্যার পরে নিজেদের মধ্যে দায়িত্বভাগ করে সব কাজ করেন তারা। এমনকি আজিমের দেহ টুকরো ফ্ল্যাটের বাইরে নিয়ে যাওয়ার ক্ষেত্রেও শিলাস্তির ভূমিকা ছিল।


বিজ্ঞাপন


উল্লেখ্য, ঝিনাইদহ-৪ আসনের তিনবারের সংসদ সদস্য আনার কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি। গত ১১ মে তিনি চিকিৎসার জন্য ভারতে যান। প্রথমে কলকাতার বরাহনগরে তার বন্ধু স্বর্ণ ব্যবসায়ী গোপাল বিশ্বাসের বাড়িতে ওঠেন। কিন্তু সেখান থেকে বেরিয়ে নিখোঁজ হন। এরপর স্থানীয় থানায় জিডি করেন গোপাল বিশ্বাস। তদন্ত শুরু হয় দুই দেশে। ২২ মে সকালে ভারতীয় সংবাদমাধ্যমে খবর আসে— নিউটাউনের এক বাড়িতে খুন হয়েছেন এমপি আনার। এরপরেই স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ভারতের পুলিশের বরাত দিয়ে হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেন। সূত্র: এই সময়

এইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর