বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০২৪, ঢাকা

‘তুমি কোথায় চলে গেলে, আমার তো কষ্ট হয় আব্বু’

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৯ মে ২০২৪, ০৯:৩৩ এএম

শেয়ার করুন:

‘তুমি কোথায় চলে গেলে, আমার তো কষ্ট হয় আব্বু’

ভারতে চিকিৎসা করাতে গিয়ে ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের খুন হওয়ার ঘটনায় মুষড়ে পড়েছেন তার মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন। নৃশংসভাবে বাবার খুন হওয়ার বিষয়টি মন ভেঙে চুরমার করে দিয়েছে তার। তাইতো হত্যাকাণ্ডের বিষয়টি জানাজানি হওয়ার পর থেকেই বাবার কথা স্মরণ করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একের পর এক আবেগঘন স্ট্যাটাস দেন ডরিন।

স্ট্যাটাসগুলোতে বারবার বাবাকে নিয়ে স্মৃতিচারণ করার পাশাপাশি বাবার হত্যার ঘটনার বিচার দাবি করেন তিনি। বাবা হারানো মেয়েটির আবেগঘন স্ট্যাটাস দেখে ভার্চুয়াল জগত ব্যবহারকারীরা তাকে সমবেদনা জানাচ্ছেন।


বিজ্ঞাপন


মঙ্গলবার নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি পোস্ট দেন ডরিন। ওই পোস্টে নিজের ছোটবেলার একটি ছবিও সংযুক্ত করেন আনারকন্যা।

আরও পড়ুন

‘আমি তো এতিম, তুমি কি দেখতেছো আব্বু?

ওই পোস্টে ডরিন লিখেছেন, তোমার এই ছোট্ট ডরিন এখন অনেক বড় হয়ে গেছে আব্বু। তোমার কতো শখ ছিল আমাকে নিয়ে কতো কথা বলতে আমাকে। আজকে আমি এতিম হয়ে গেছি এটা তো হওয়ার কথা ছিলো না কখনো। এতো স্বপ্ন ছিল তোমার আর তুমি কোথায় চলে গেলে, আমার তো কষ্ট হয় আব্বু। এতো কষ্ট আমি সহ্য করতে পারি না। আমি তোমার জন্য কিছুই করতে পারলাম না আব্বু। আমাদের কতো কথা গল্প আবদার আজ তুমি নেই। আমার তো কষ্ট হয় অনেক আব্বু।’

বুধবার সকালেও একটি পোস্ট দেন আনারকন্যা ডরিন। সেখানে তিনি লিখেছেন, এ শহর আছে সব আছে, আব্বু শুধু তোমার ভালোবাসা নাই আমার। আমার পৃথিবী আমার বাবা।


বিজ্ঞাপন


dorin-3উল্লেখ্য, ভারতে ‘চিকিৎসা’ করাতে গিয়ে খুন হন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার। গোয়েন্দা সূত্র বলছে, একসময়ের বাল্যবন্ধু ও ব্যবসায়িক অংশীদার আক্তারুজ্জামান ওরফে শাহীনের পরিকল্পনায় তাকে হত্যা করা হয়েছে। হত্যাকাণ্ডে নেতৃত্বে দেন ভাড়াটে খুনি ও চরমপন্থী নেতা আমানুল্লাহ। তার সঙ্গে আরও কয়েকজন হত্যাকাণ্ডে জড়িত ছিলেন।

এমপি আনারের খুন হওয়ার বিষয়টি নিশ্চিত হলেও এখনো তার মরদেহের সন্ধান পাওয়া যায়নি। ব্যাপক তল্লাশি অভিযান চালালেও মরদেহ পায়নি পুলিশ।

অবশেষে গতকাল কলকাতার নিউ টাউনে সঞ্জীভা গার্ডেনসের সেপটিক ট্যাংক থেকে কিছু মাংসের টুকরা উদ্ধার করে সেখানকার সিআইডি। সেগুলো সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের হতে পারে বলে ধারণা করা হচ্ছে। বিষয়টি সম্পর্কে নিশ্চিত হতে আনারকন্যা মুমতারিন ফেরদৌস ডরিনকে ভারতে ডেকেছে ডিবি পুলিশ। হত্যাকাণ্ড তদন্তে কলকাতা সফররত বাংলাদেশের গোয়েন্দা পুলিশের (ডিবি) প্রধান হারুন অর রশীদ মঙ্গলবার রাতে সাংবাদিকদের এ তথ্য জানান।

ডিবি প্রধান বলেন, সিআইডি বেশ কিছু মাংসের টুকরা উদ্ধার করেছে। সেটা ফরেনসিক করা হবে। ডিএনএ টেস্ট করা হবে। এরপর বোঝা যাবে যাবে, যে মাংসের টুকরা পাওয়া গেছে তা মাননীয় সংসদ সদস্যের কি না।

হারুন অর রশীদ বলেন, ‘অলরেডি আমি এমপি সাহেবের মেয়ের সঙ্গে কথা বলছি। আমি তাকে বলেছি তোমার আসা দরকার তুমি চলে আসো। সে অল্প কিছু দিনের মধ্যে চলে আসবে।’

এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর