সোমবার, ৬ মে, ২০২৪, ঢাকা

অবসরে যাচ্ছেন অতিরিক্ত আইজিপি মাজহারুল ইসলাম

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ২৫ এপ্রিল ২০২৪, ০৮:১০ পিএম

শেয়ার করুন:

অবসরে যাচ্ছেন অতিরিক্ত আইজিপি মাজহারুল ইসলাম

পুলিশ সদর দফতরের অতিরিক্ত আইজিপি (লজিস্টিকস অ্যান্ড অ্যাসেট অ্যাকুইজিশন) জনাব মো. মাজহারুল ইসলাম সুদীর্ঘ প্রায় ৩৩ বছরের বর্ণাঢ্য চাকরি জীবন শেষে আগামী ৩০ এপ্রিল তারিখে অবসরে যাচ্ছেন। 

তার অবসর উপলক্ষে বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বিকেলে পুলিশ হেডকোয়ার্টার্সের হল অব প্রাইডে এক বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়।


বিজ্ঞাপন


বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

সভাপতির বক্তব্যে আইজিপি বলেন, বাংলাদেশ পুলিশের বিভিন্ন পদে দায়িত্ব পালনকালে জনাব মো. মাজহারুল ইসলাম অত্যন্ত সুনামের সাথে সফলভাবে দেশ ও জনগণের কল্যাণে কাজ করেছেন। তার মধ্যে পেশাদারিত্ব ও দেশপ্রেম রয়েছে। তিনি একজন পেশাদার ও নিবেদিত প্রাণ পুলিশ কর্মকর্তা হিসেবে নিষ্ঠা ও সততার সাথে কর্তব্য পালন করেছেন।

তিনি বিদায়ী কর্মকর্তার সুন্দর জীবন ও সুস্থতা কামনা করেন।

আরও পড়ুন

সাহিত্যিক-সাংবাদিকতার আড়ালে শিশু পর্নোগ্রাফি বানাতেন টিপু

সভায় অতিরিক্ত আইজিপিগণ, ঢাকাস্থ পুলিশের বিভিন্ন ইউনিটের প্রধান এবং পুলিশ হেডকোয়ার্টার্সের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বিদায়ী কর্মকর্তার চাকরি ও ব্যক্তি জীবনের নানা দিক তুলে ধরে বক্তব্য রাখেন অতিরিক্ত আইজিপি (প্রশাসন) মো. কামরুল আহসান, র‍্যাব মহাপরিচালক এম খুরশীদ হোসেন, স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজিপি ও বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি মো. মনিরুল ইসলাম, এটিইউ'র অতিরিক্ত আইজিপি এস এম রুহুল আমিন, অতিরিক্ত আইজিপি (ক্রাইম অ্যান্ড অপারেশনস) মো. আতিকুল ইসলাম, অতিরিক্ত আইজিপি এ. কে. এম. শহীদুর রহমান, অতিরিক্ত আইজিপি (অডিট অ্যান্ড ইন্সপেকশন) খন্দকার লুৎফুল কবির, অতিরিক্ত আইজিপি (ডেভেলপমেন্ট) মো. তওফিক মাহবুব চৌধুরী, ডিএমপি কমিশনার হাবিবুর রহমান, অতিরিক্ত ডিআইজি (ইকুইপমেন্ট) মোহাম্মদ উল্লাহ প্রমুখ। 

অতিরিক্ত আইজিপি মো. মাজহারুল ইসলাম বিপিএম তার বক্তব্যে দীর্ঘ কর্মময় জীবনে পেশাগত দায়িত্ব পালনকালে সকল পর্যায়ের সহকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, মো. মাজহারুল ইসলাম ১৯৯১ সালের ২০ জানুয়ারি ১২তম বিসিএস (পুলিশ) ব্যাচে সহকারী পুলিশ সুপার হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। ডিআইজি হিসেবে তিনি স্পেশাল ব্রাঞ্চে অত্যন্ত দক্ষতা ও সুনামের সাথে দায়িত্ব পালন করেন। তিনি জাতিসংঘ শান্তিরক্ষা মিশন পূর্ব তিমুর এবং লাইবেরিয়ায় দায়িত্ব পালন করেন। তিনি ২০২০ সালের ৯ নভেম্বর থেকে পুলিশ হেডকোয়ার্টার্সে অতিরিক্ত আইজিপি হিসেবে কর্মরত আছেন।

এমআইকে/এমএইচএম

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর