শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

বঙ্গবন্ধুর সমাধিতে পদোন্নতি পাওয়া ১৬ ডিআইজির শ্রদ্ধা

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১৩ মে ২০২২, ০৫:০৫ পিএম

শেয়ার করুন:

বঙ্গবন্ধুর সমাধিতে পদোন্নতি পাওয়া ১৬ ডিআইজির শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশ পুলিশের সদ্য পদোন্নতি পাওয়া ১৬ জন উপমহাপরিদর্শক (ডিআইজি)।

শুক্রবার (১৩ মে) দুপুরে জাতির পিতার সমাধি সৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন তারা। পরে পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধু, তার পরিবারের সদস্য এবং মহান মুক্তিযুদ্ধে নিহত সব শহীদের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করেন তারা।


বিজ্ঞাপন


এসময় বাংলাদেশ পুলিশের সদ্য পদোন্নতি পাওয়া উপমহাপরিদর্শক (ডিআইজি) মো. মোজাম্মেল হক, মো. মাহফুজুর রহমান, মো. রেজাউল হক, মো. মনির হোসেন, মো. মনিরুজ্জামান, মো. মিজানুর রহমান, মো. মুনিবুর রহমান, পরিতোষ ঘোষ, জয়দেব কুমার ভদ্র, কাজী জিয়া উদ্দিন, মো. গোলাম রউফ খান, মো. আসাদুজ্জামান, মো. মাহবুব আলম, শেখ মোহাম্মদ রেজাউল হায়দার, শামীমা বেগম, সালমা বেগম, গোপালগঞ্জের পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) নিহাদ আদনান তাইয়ানসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে তারা বঙ্গবন্ধু ভবনে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন এবং জাতির পিতার সমাধি পরিদর্শন করেন।

গত বুধবার (১১ মে) রাতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে রাষ্ট্রপতির আদেশক্রমে উপ-সচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত প্রজ্ঞাপনে পুলিশের ৩২ কর্মকর্তাকে ডিআইজি করা হয়। ডিআইজি হিসেবে এর আগে এতসংখ্যক কর্মকর্তাকে পদোন্নতি দেওয়া হয়নি।

জেবি


বিজ্ঞাপন


 

 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর