সোমবার, ৬ মে, ২০২৪, ঢাকা

স্ট্যাটাস দিয়ে ছাদ থেকে লাফিয়ে পড়ে ট্রান্সজেন্ডার নারীর মৃত্যু

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ২৩ এপ্রিল ২০২৪, ১০:২৫ পিএম

শেয়ার করুন:

স্ট্যাটাস দিয়ে ছাদ থেকে লাফিয়ে পড়ে ট্রান্সজেন্ডার নারীর মৃত্যু
ছবি: সংগৃহীত

ছাত্রী হোস্টেলের ছাদ থেকে লাফিয়ে আত্মহত্যা করেছেন রাদিয়া তেহরিন উৎস (১৯) নামে এক শিক্ষার্থী। তিনি মিরপুর বাংলা কলেজের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের শিক্ষার্থী। তিনি একজন ট্রান্সজেন্ডার নারী ছিলেন।

সোমবার (২২ এপ্রিল) রাতে রাজধানীর মিরপুরে একটি ছাত্রী হোস্টেলের ছাদ থেকে লাফিয়ে পড়লে গুরুতর আহত হন তিনি। পরে তাকে উদ্ধার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে মৃত ঘোষণা করা হয়।


বিজ্ঞাপন


তিনি লেখাপড়ার পাশাপাশি বিউটিশিয়ান (রূপসজ্জাকারী) হিসেবে কাজ করতেন। তার গ্রামের বাড়ি জামালপুরে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে। 

আরও পড়ুন
রাজধানীতে নারীর রক্তাক্ত মরদেহ উদ্ধার, স্বামী পলাতক

পুলিশ জানিয়েছে, রাদিয়া তেহরিন মিরপুরের সেনপাড়া পর্বতা এলাকার একটি ছাত্রী হোস্টেলে থেকে পড়াশোনা করতেন। গতকাল রাতে ছয়তলার ছাদ থেকে লাফিয়ে পড়েন তিনি। পরে হাসপাতালে তার মৃত্যু হয়। 

রাদিয়া তেহরিন উৎস গত সেপ্টেম্বরে গুলশানের একটি পাঁচ তারকা হোটেলে আয়োজিত একটি সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন। সেখানে অডিশন রাউন্ডে ‘ইয়েস কার্ড’ পান। 


বিজ্ঞাপন


মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুন্সি সাব্বির আহম্মেদ গণমাধ্যমকে জানান, ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি মৃত্যুর আগে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্টে দিয়েছিলেন। সেখানে তিনি আত্মহত্যা করছেন বলে জানান। তবে কী কারণে তিনি আত্মহত্যা করেছেন, সেটার তদন্ত চলছে।

এমআইকে/এইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর