শনিবার, ১৮ মে, ২০২৪, ঢাকা

দাম্পত্য কলহে আজিদাকে গলা কেটে হত্যা করেন স্বামী, গ্রেফতার ২

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ২৩ এপ্রিল ২০২৪, ১১:৩৮ এএম

শেয়ার করুন:

দাম্পত্য কলহে আজিদাকে গলা কেটে হত্যা করেন স্বামী, গ্রেফতার ২

গাজীপুরের শ্রীপুরে আজিদা বেগম নামে ৩৮ বছর বয়সী এক নারীকে গলা কেটে হত্যার মামলার প্রধান আসামি ও তার সহযোগীকে গ্রেফতার করেছে র‌্যাব-১ এবং র‌্যাব-১১। সোমবার রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

পারিবারিক কলহের জেরে স্বামীর পরিকল্পনায় আজিদাকে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।


বিজ্ঞাপন


বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১ এর সহকারী পরিচালক (অপস্ অফিসার) ও সহকারী পুলিশ সুপার মাহফুজুর রহমান। তিনি জানান, হত্যাকাণ্ডের ২৪ ঘণ্টার মধ্যে কুমিল্লা ও গাজীপুর জেলা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গত রোববার দুপুরে শ্রীপুর থানার নগরহাওলা গ্রামের বাবুলের ভাড়া বাড়ির পূর্ব দুয়ারী টিনের ঘরের পশ্চিমের বারান্দার রুম থেকে আজিদা বেগমের গলাকাটা মৃতদেহ উদ্ধার করে পুলিশ। পরে সেটি ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহম্মেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় নিহতের ছোট ভাই মোস্তফা বাদী হয়ে শ্রীপুর থানায় একটি হত্যা মামলা করেন। 

হত্যার নেপথ্যের কারণ


বিজ্ঞাপন


হত্যাকাণ্ডের ঘটনায় নিজেদের জড়িত থাকার কথা স্বীকার করে গ্রেফতারকৃতরা র‌্যাবকে জানায়, আট বছর আগে ইদ্রিস মিয়া এবং ভিকটিম আজিদা বেগম দ্বিতীয় বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। বিয়ের পর থেকেই তাদের মধ্যে পারিবারিক ও দাম্পত্য কলহ লেগে থাকত। এতে ইদ্রিস মিয়ার মনে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়। ক্ষোভ থেকে তিনি আজিদাকে হত্যার পরিকল্পনা করেন। পরিকল্পনা অনুযায়ী ২০ এপ্রিল রাত সাড়ে ১২ টায় ইদ্রিস ও তার সহযোগী আজিদাকে ছুরি দিয়ে গলা কেটে হত্যা করেন। এরপর মুখে বালিশচাপা দিয়ে হত্যা নিশ্চিত করে দরজায় তালা দিয়ে পালিয়ে যান।

গ্রেফতার দুজনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য শ্রীপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করবে র‌্যাব।

এমআইকে/এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর