মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ঢাকা

ত্রুটিপূর্ণ ও ফিটনেসবিহীন ৪৮৮ যানবাহনের বিরুদ্ধে ব্যবস্থা

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৪ এএম

শেয়ার করুন:

ত্রুটিপূর্ণ ও ফিটনেসবিহীন ৪৮৮ যানবাহনের বিরুদ্ধে ব্যবস্থা

৩৬ ঘণ্টায় ত্রুটিপূর্ণ ও ফিটনেসবিহীন ৪৮৮টি যানবাহনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিয়েছে ঢাকা মহানগর পুলিশের ট্রাফিক-ওয়ারী বিভাগ। এসব যানের মধ্যে ছিল বাস, ট্রাক, মাইক্রোবাস, কাভার্ডভ্যান, পিকআপ, লেগুনা, সিএনজি, প্রাইভেটকার ও মোটরসাইকেল।

গত রোববার থেকে এই অভিযান চালাচ্ছে ট্রাফিক ওয়ারী বিভাগ।


বিজ্ঞাপন


ট্রাফিক পুলিশের তথ্যমতে, চলমান এই অভিযানে বিভিন্ন যাত্রীবাহী কোম্পানির বাসের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়। যেসব যাত্রীবাহী কোম্পানির বাসের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে সেগুলোর মধ্যে রয়েছে রাইদা, শ্যামলী, রাজীব, শরীয়তপুর সুপার, বাহাদুর শাহ, পদ্মা, গাবতলী ৮ নং রুটের বাস, বলাকা, তুরাগ, হানিফ, আবাবিল, অনাবিল সুপার, বোরাক, বিহঙ্গ, পাহাড়িকা, মেঘনা ডিলাক্স, ট্রান্সসিলভা, বিকল্প, ইমরান, শিকড়, ইমাদ, গ্রীন এক্সসেস, হানিফ, জেদ্দা বাস, বিএমএফ বাস, রাজধানী, রমজান, আশিয়ান, মিয়ামি, সেবা, দিঘীরপাড়, সেবা সুপার, তিশা, অনন্যা সুপার, লাবিবা, শ্রাবণ, ইভান, ব্রাহ্মণবাড়িয়া পরিবহন, ইউরো পরিবহন, চৌধুরী পরিবহন, জয় পরিবহন, সুরমা সুপার, সাজ্জাদ বাস, সেভেন স্টার, আনন্দ, সাকুরা, সুন্দরবন ও চৌধুরী পরিবহন।

এছাড়া নিষিদ্ধ সময়ে ট্রাক, কাভার্ডভ্যান ও লরি যেন মহানগরীতে প্রবেশ করে যানজট সৃষ্টি না করতে পারে সেজন্য চেকপোস্ট বসানো হয়েছে।

এমআইকে/এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর