শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ঢাকা

ডিএমপি কমিশনারের সঙ্গে এফবিআই প্রতিনিধিদলের সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩ এপ্রিল ২০২৪, ০৫:৩০ পিএম

শেয়ার করুন:

ডিএমপি কমিশনারের সঙ্গে এফবিআই প্রতিনিধিদলের সাক্ষাৎ

ডিএমপি কমিশনারের সঙ্গে এফবিআই প্রতিনিধিদলের সাক্ষাৎ

ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমানের সঙ্গে ফেডারেল ব্যুরো অফ ইনভেস্টিগেশনের (এফবিআই) একটি প্রতিনিধি দল সৌজন্য সাক্ষাৎ করেছেন।


বিজ্ঞাপন


বুধবার (০৩ এপ্রিল) দুপুরে ডিএমপি কমিশনার কার্যালয়ে বাংলাদেশে অবস্থিত মার্কিন দূতাবাসের এফবিআই’র এ্যাসিসটেন্ট লিগ্যাল এ্যাটাচ রবার্ট জে ক্যামেরন ও পুলিশ লিয়াজোঁ স্পেশালিষ্ট মোহাম্মদ আমিনুল ইসলাম সৌজন্য সাক্ষাৎ করেন। ডিএমপি’র এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সাক্ষাৎকালে বাংলাদেশ ও আমেরিকার পুলিশের পারস্পরিক সম্পর্ক উন্নয়নে উভয় পক্ষের সহযোগিতা অব্যাহত রাখার বিষয়ে আলোচনা করা হয়।

এছাড়াও ভবিষ্যৎ কর্মপরিকল্পনা প্রণয়নে করণীয় নির্ধারণ করা, অংশীদারিত্বের মাধ্যমে পুলিশ সার্ভিসকে এগিয়ে নেওয়া, পেশাগত মানোন্নয়নে পরস্পরকে সহযোগিতা প্রদান করা এবং সার্বিক নিরাপত্তা ও কর্মপরিকল্পনার অগ্রগতির বিষয়ে আলোচনা করা হয়।

এ সময় ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন) এ কে এম হাফিজ আক্তার (অতিরিক্ত আইজিপি পদে পদোন্নতিপ্রাপ্ত) ও অতিরিক্ত পুলিশ কমিশনার (সিটিটিসি) মো. আসাদুজ্জামানসহ বিভিন্ন পদমর্যাদার পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন


/এএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর