সোমবার, ২২ এপ্রিল, ২০২৪, ঢাকা

চলতে অক্ষম প্রবীণদের মুখে হাসি ফুটালো বিজ

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ০৬:৫২ পিএম

শেয়ার করুন:

চলতে অক্ষম প্রবীণদের মুখে হাসি ফুটালো বিজ

বাংলাদেশ এক্সটেনশন এডুকেশন সার্ভিসেস (বিজ) এর পক্ষ থেকে স্বাভাবিক চলাচল করতে অক্ষম বয়স্ক নারী-পুরুষদের হাতে হুইল চেয়ার ও ওয়াকিং স্টিক তুলে দেওয়া হয়েছে। অতি প্রবীণ ৪ জন অসহায় ব্যক্তিকে সহায়ক সামগ্রী হিসেবে হুইল চেয়ার এবং ১০জন প্রবীণ ব্যক্তিকে ওয়াকিং স্টিক দেয় সংগঠনটি।  সহায়ক সামগ্রী পাওয়ায় চলতে অক্ষম এসব মানুষের মুখে হাসি ফুটেছে।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) প্রতিষ্ঠানটির পক্ষ থেকে দেওয়া সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


বিজ্ঞাপন


এতে বলা হয়, নবাবগঞ্জ উপজেলার নয়নশ্রী ইউনিয়নের বড় গোল্লা অগ্রণী সংঘের হলরুমে বিজের আয়োজনে মঙ্গলবার এই সভায় অতি প্রবীণ ৪ জন অসহায় ব্যক্তিকে সহায়ক সামগ্রী হিসেবে হুইল চেয়ার, ১০ জন প্রবীণ ব্যক্তিকে ওয়াকিং স্টিক এবং ৬৪ প্রবীণ ব্যক্তিকে মাসিক পরিপোষক ভাতা প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাইক্রো ক্রেডিট রেগুলেটরি অথরিটির (এমআরএ) এক্সিকিউটিভ ভাইস চেয়ারম্যান মো. ফসিউল্লাহ।

430155220_383231921123017_1229547500500355982_n

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নির্বাহী পরিচালক (এমআরএ) মুহাম্মদ মাজেদুল হক এবং সিডিএফ এর নির্বাহী পরিচালক ও বিজের ভাইস চেয়ারম্যান মো. আব্দুল আওয়াল।


বিজ্ঞাপন


অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠাতা ও এক্সিকিউটিভ ভাইস চেয়ারম্যান বিজের সাইফুল ইসলাম রবিন। 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- বিজের নির্বাহী পরিচালক ইকবাল আহাম্মদ, উপনির্বাহী পরিচালক মো. মজিবুর রহমান, হেড অব মাইক্রো-ফাইন্যান্স মো. মঞ্জুরুল ইসলাম, নয়নশ্রী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পলাশ চৌধুরী, সমাজসেবক ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, ওয়ার্ড কমিটির প্রবীণ সভাপতি ও সাবেক ইউপি সদস্য টমাস রোজারিওসহ অন্যান্য কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিজের সমৃদ্ধি কর্মসূচির সিনিয়র সহকারী পরিচালক (স্বাস্থ্য) ও ফোকাল পারসন ডা. নুসরাত জাহান।

মতবিনিময় সভা ও উপকরণ বিতরণ অনুষ্ঠানে অংশগ্রহণের পাশাপাশি অতিথি এবং বিজের কর্মকর্তারা নবাবগঞ্জ উপজেলার নয়নশ্রী ইউনিয়নে বিজ কর্তৃক বাস্তবায়িত সমৃদ্ধি বাড়ি, স্বাস্থ্য ক্যাম্প ও চক্ষু ক্যাম্প, বৈকালিক শিক্ষা কেন্দ্র, উদ্যমী সদস্য পুনর্বাসনসহ বিভিন্ন উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করেন।

বিইউ/এমএইচএম

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর