শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

মোল্লাবাড়ি বস্তিতে আগুনের ঘটনায় ৫ সদস্যের কমিটি

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২৪, ০৬:০৩ পিএম

শেয়ার করুন:

মোল্লাবাড়ি বস্তিতে আগুনের ঘটনায় ৫ সদস্যের কমিটি

রাজধানীর এফডিসি গেট সংলগ্ন মোল্লাবাড়ি বস্তিতে আগুনের ঘটনা তদন্তে ফায়ার সার্ভিসের পক্ষ থেকে ৫ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে আগামী ১৫ কার্যদিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

শনিবার (১৩ জানুয়ারি) বিকেলে ফায়ার সার্ভিসের মিডিয়া বিভাগের পক্ষ থেকে পাঠানো এক ক্ষুদে বার্তায় বিষয়টি নিশ্চিত করা হয়েছে।  


বিজ্ঞাপন


আরও পড়ুন

তেজগাঁওয়ে বস্তিতে আগুনে পুড়ে ২ জনের মৃত্যু

ফায়ার সার্ভিস জানিয়েছে, মোল্লাবাড়ি বস্তির অগ্নিকাণ্ড তদন্তের জন্য ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটি আগামী ১৫ কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দাখিল করবে। 

agun_3_20240113_142813527

ফায়ার সার্ভিসের পরিচালক (অপারেশন ও মেইনটেন্যান্স) লে. কর্নেল মোহাম্মদ তাজুল ইসলাম চৌধুরীকে সভাপতি করে এই কমিটি গঠন করা হয়েছে। 


বিজ্ঞাপন


আরও পড়ুন

‘এক টাকার জিনিসও বের করতে পারিনি, আমার সব শেষ’

কমিটির অন্য সদস্যরা হলেন- ফায়ারের ঢাকা বিভাগের উপ-পরিচালক মো. ছালেহ উদ্দিন (সদস্য সচিব), সহকারী পরিচালক আনোয়ারুল হক (সদস্য), ঢাকা জোন-১ এর উপসহকারী তানহারুল ইসলাম (সদস্য) এবং তেজগাঁও স্টেশনের সিনিয়র অফিসার নাজিম উদ্দিন (সদস্য)। 

উল্লেখ্য, শুক্রবার (১২ জানুয়ারি) দিবাগত রাত আড়াইটার দিকে বস্তিটিতে আগুন লাগে। খবর পেয়ে দ্রুত ছুটে যান ফায়ার সার্ভিসের কর্মীরা। প্রায় দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন ফায়ার সার্ভিসের ১৩টি ইউনিট। এ ঘটনায় এখন পর্যন্ত দুইজন নিহত ও কয়েকজন দগ্ধ হয়েছেন বলে জানা গেছে। তবে কি কারণে আগুন লেগেছে তা এখনও কেউই বলতে পারেননি। 

এমআইকে/এমএইচএম

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর