শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

সিইসির কেন্দ্রে দেড় ঘণ্টায় যত ভোট

প্রকাশিত: ০৭ জানুয়ারি ২০২৪, ১১:১০ এএম

শেয়ার করুন:

সিইসির কেন্দ্রে দেড় ঘণ্টায় যত ভোট

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ চলছে। রোববার (৭ জানুয়ারি) সকাল ৮টা ৪০মিনিটে রাজধানীর শান্তিনগরের হাবিবুল্লাহ বাহার কলেজ কেন্দ্রে ভোট দেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল। সেই কেন্দ্রে সকাল সাড়ে ৯টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত ৪০টি ভোট পড়েছে বলে জানা গেছে।

ঢাকা-৮ আসনের আওতাধীন এই কেন্দ্রে মোট ২ হাজার ৩০০ জন ভোটার রয়েছেন। এই কেন্দ্রের দায়িত্বে থাকা প্রিজাইডিং অফিসার এবিএম সাব্বির বলেন, সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হওয়ার পর শান্তিপূর্ণ পরিবেশে ভোটাররা এসে ভোটাধিকার প্রয়োগ করছেন। সকাল ৮টা থেকে এ পর্যন্ত ৪০টির মতো ভোট পড়েছে।


বিজ্ঞাপন


আরও পড়ুন

কে ভোট দেবে না দেবে সেটা দেখার দায়িত্ব আমাদের না: সিইসি

vote_7

এর আগে, ভোট প্রদান শেষে সিইসি বলেন, আমি এইমাত্র আমার ভোটাধিকার প্রয়োগ করলাম। পাঁচ বছর পর জাতীয় সংসদ নির্বাচন হয়। ভোট গ্রহণ শুরু হয়েছে এটা দেখতে ভালো লাগছে। আপনাদের কাছে অনুরোধ ভোটে স্বচ্ছতা তুলে ধরবেন। মানুষের যদি অনাস্থা থাকে সেটা যেন কেটে যায় সে বিষয়ে সহযোগিতা করবেন। 

সংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমার দায়িত্ব ভোট আয়োজন করা, কে ভোট দিতে আসবে কি আসবে না, সহিংসতা পরিস্থিতি কি হবে না হবে, জানি না। সহিংসতা বিষয়টি আমাদের আইনশৃঙ্খলা বাহিনী দেখবে।


বিজ্ঞাপন


টিএই/এমএইচএম

 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর