শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

২০৪১ সালের মধ্যে উন্নত রাষ্ট্র গড়ার প্রতিশ্রুতি প্রধানমন্ত্রীর

জেলা প্রতিনিধি, বান্দরবান
প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০২৩, ০৮:৩৪ পিএম

শেয়ার করুন:

২০৪১ সালের মধ্যে উন্নত রাষ্ট্র গড়ার প্রতিশ্রুতি প্রধানমন্ত্রীর
ছবি: সংগৃহীত

২০৪১ সালের মধ্যে উন্নত রাষ্ট্র গড়ার প্রতিশ্রুতি দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, ষড়যন্ত্র রুখে আওয়ামী লীগকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারও ভোট দিয়ে নির্বাচিত করলে ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত রাষ্ট্র হিসেবে গড়ে তোলা হবে। 

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকেল ৪টায় বান্দরবান সদরের রাজার মাঠে নির্বাচনী জনসভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে এই প্রতিশ্রুতি দেন তিনি। 


বিজ্ঞাপন


আরও পড়ুন

প্রধানমন্ত্রী বলেন, গত নির্বাচনের প্রতিশ্রুতি অনুযায়ী দেশকে ডিজিটালাইজড করেছি। স্বাধীন হওয়ার আগ থেকে স্বাধীন হওয়া পর্যন্ত আওয়ামী লীগ দেশের জন্য কাজ করেছে। স্বাধীনতা পরবর্তী খাদ্য, শিক্ষা, চিকিৎসা, বিদ্যুৎ, বাসস্থান ও মানুষের জীবনমান উন্নয়নে আওয়ামী লীগ কাজ করছে। ফলে অনুন্নত থেকে উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। জনগণের মাথাপিছু আয় বেড়েছে। আওয়ামী লীগ ক্ষমতায় এলে দেশ উন্নত হয়। আর বিএনপি-জামায়াত সেই উন্নয়নকে বানচাল করতে বিভিন্নভাবে ষড়যন্ত্র করে যাচ্ছে। 


বিজ্ঞাপন


এ সময় পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈ শিং, জেলা আওয়ামী লীগের সভাপতি ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্য শৈ হ্লা, সিনিয়র সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী, সাধাণ সম্পাদক লক্ষ্মী পদ দাশ, যুগ্ম সম্পাদক হ্লাথোয়াই হ্রী মারমা, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহাফুজুল হায়দার চৌধুরী রোটন, বান্দরবান জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অজিত কান্তি দাশ, চৌধুরী প্রকাশ বড়ুয়াসহ জেলা আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিনিধি/এইউ 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর