মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৪, ঢাকা

প্রয়াত মেয়র আনিসুল হকের সমাধিতে ডিএনসিসির শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২৩, ০৩:০২ পিএম

শেয়ার করুন:

প্রয়াত মেয়র আনিসুল হকের সমাধিতে ডিএনসিসির শ্রদ্ধা
প্রয়াত মেয়র আনিসুল হকের মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে তার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্রথম নির্বাচিত মেয়র আনিসুল হকের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে তার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছে ডিএনসিসি।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) রাজধানীর বনানী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত আনিসুল হকের কবরে এই শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়। ঢাকা উত্তর সিটি করপোরেশনে প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সেলিম রেজা এই শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদন শেষে তার রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।


বিজ্ঞাপন


anisul-haque-2
প্রয়াত মেয়র আনিসুল হকের মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল।

এ সময় প্রয়াত মেয়র আনিসুল হকের পুত্র নাভিদুল হক উপস্থিত ছিলেন। এছাড়া আরও উপস্থিত ছিলেন, ডিএনসিসির প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল শফিকুর রহমান, প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল মুহাম্মদ আমিরুল ইসলাম, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা কমডোর এস এম শরিফুল ইসলাম, সচিব মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর মো. মফিজুর রহমান এবং ডিএনসিসির সকল বিভাগীয় প্রধানসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

আরও পড়ুন

বস্তিতে বসবাসকারী শিক্ষার্থীদের বৃত্তি প্রদানের ঘোষণা মেয়র আতিকের

প্রয়াত মেয়র আনিসুল হকের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে দুপুরে ডিএনসিসির প্রধান কার্যালয় নগর ভবনে প্রয়াত মেয়র আনিসুল হকের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল এবং আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় ডিএনসিসির কর্মকর্তারা প্রয়াত মেয়র আনিসুল হকের স্মৃতি তুলে ধরেন।


বিজ্ঞাপন


উল্লেখ্য, ডিএনসিসির বর্তমান মেয়র মো. আতিকুল ইসলাম পূর্বনির্ধারিত জলবায়ু সম্মেলন-২৮ এ অংশগ্রহণের জন্য বর্তমানে দুবাইয়ে অবস্থান করছেন।

ডিএইচডি/এমএইচএম

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর