শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

ছিনিয়ে নেওয়া ট্রাক উদ্ধার হলো ৯৯৯ এ কলে

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ২৭ নভেম্বর ২০২৩, ০৪:২৩ পিএম

শেয়ার করুন:

ছিনিয়ে নেওয়া ট্রাক উদ্ধার হলো ৯৯৯ এ কলে
ছিনিয়ে নিয়ে যাওয়া ট্রাক।

চালক ও হেলপারকে মারধর করে জোর করে ছিনিয়ে নিয়ে যাওয়া একটি ট্রাক জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ কলে উদ্ধার হয়েছে। রোববার (২৬ নভেম্বর) বিকেলে এ ঘটনা ঘটে। 

সোমবার (২৭ নভেম্বর) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন জাতীয় জরুরি সেবা-৯৯৯ এর পুলিশ পরিদর্শক আনোয়ার সাত্তার। 


বিজ্ঞাপন


আরও পড়ুন

আইনশৃঙ্খলা বাহিনীর নিরাপত্তায় চলছে দূরপাল্লার যানবাহন

তিনি জানান, রোববার বিকেল পাঁচটার দিকে কাউসার নামে এক ব্যক্তি কল করেন। ফোনের অপরপ্রান্ত থেকে জানান, সিলেট থেকে তারা একটি ট্রাক নিয়ে কয়লা কেনার জন্য ভৈরব যাচ্ছিলেন। পথে ট্রাকটির চাকায় সমস্যা হয়। এ সময় চালক ও হেলপার ট্রাকটিকে দক্ষিণ সুরমার কদমতলীতে চাকা মেরামতের জন্য একটি দোকানে নিয়ে যায়। সেখানকার মেকানিক ট্রাকের চালক ও হেলপারকে মারধর করে এক চালকের মাধ্যমে ট্রাকটি চালিয়ে নিয়ে চলে যায়। বিষয়টি কাউসারের চালক তাকে ফোন করে জানান। এরপর তিনি দ্রুত জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ কল দেন। 

 

আরও পড়ুন

স্কুলের সামনে ছিনতাই করত তারা

তিনি আরও জানান, এসময় কাউসার ট্রাকটি উদ্ধারের ব্যবস্থা নেওয়ার অনুরোধ জানান। কলটি রিসিভ করেছিলেন ৯৯৯ কলটেকার কনস্টেবল কাদের। কনস্টেবল কাদের তাৎক্ষণিকভাবে দক্ষিণ সুরমা থানায় ঘটনাটি দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য জানায়। পরে ৯৯৯ এ থেকে কল পেয়ে সংশ্লিষ্ট এলাকার থানার এস আই জয়ন্ত চৌধুরী উদ্ধার তৎপরতায় নামেন। এরপর দক্ষিণ সুরমা পুলিশ ফাঁড়ির পুলিশ দল ঘটনাস্থলে গিয়ে ট্রাক চালক ও হেলপারকে উদ্ধার করেন। পরে কদমতলী ফল মার্কেটের সামনে থেকে ট্রাকটি উদ্ধার করা হয়। 

এমআইকে/এমএইচএম

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর