রোববার, ৮ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

জনগণ ভোট দিলেই নির্বাচন অংশগ্রহণমূলক হবে: ইসি আনিছুর

জেলা প্রতিনিধি, মৌলভীবাজার
প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২৩, ০৫:৫৪ পিএম

শেয়ার করুন:

বিএনপি এলে তফসিল পুনর্নির্ধারণের সময়-সুযোগ রয়েছে: ইসি আনিছুর
ছবি: ঢাকা মেইল

জনগণ ভোট দিলেই নির্বাচন অংশগ্রহণমূলক হবে বলে মন্তব্য করেছেন নির্বাচন কমিশনার মো. আনিছুর রহমান। তিনি বলেছেন, ভোটারের অংশগ্রহণই হলো অংশগ্রহণমূলক নির্বাচন। জনগণ ভোট দিলেই নির্বাচন হবে অংশগ্রহণমূলক। নির্বাচনে অংশগ্রহণ করা না করা তো আমার ওপর নির্ভর করে না। এটা অংশগ্রহণকারীদের দলীয় সিদ্ধান্তের ওপর নির্ভর করে।

শুক্রবার (২৪ নভেম্বর) মৌলভীবাজার সার্কিট হাউজের মনু হলে মৌলভীবাজার ও হবিগঞ্জ জেলার রিটার্নিং অফিসার, সহকারী রিটার্নিং অফিসার, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা শেষে এসব কথা বলেন তিনি।


বিজ্ঞাপন


ইসি বলেন, বিএনপি একটা বড় দল, তারা নির্বাচনের বাইরে আছে। তারা বা তাদের সমমনা দলের পক্ষ থেকে যদি নির্বাচনে অংশগ্রহণের আগ্রহ ব্যক্ত করে, তবে নির্বাচনের তফসিল পুনর্নির্ধারণের সময় বা সুযোগ রয়েছে।

 

আরও পড়ুন

 


বিজ্ঞাপন


 

 

নির্বাচনকালীন অনলাইন, আইপি টিভি ও স্যোশাল মিডিয়ায় যাতে অপপ্রচার করা না হয়, সেদিকে সাংবাদিকদের নজর রাখার আহ্বান জানান তিনি।

মতবিনিময় সভায় সিলেট রেঞ্জের ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান, মৌলভীবাজারের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট ড. উর্মি বিনতে সালাম, হবিগঞ্জ জেলার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট দেবী চন্দ, মৌলভীবাজার এবং হবিগঞ্জ জেলার পুলিশ সুপার উপস্থিত ছিলেন।

এছাড়াও সভায় মৌলভীবাজার এবং হবিগঞ্জ জেলার পুলিশ সুপারগণ অধিনায়ক ৪৬, ৫২ ও ৫৫ বিজিবি, কোম্পানি কমান্ডার, র‌্যাব-৯ শ্রীমঙ্গল এবং ক্যাম্প কমান্ডার, র‌্যাব-৯, সিপিসি-৩ শায়েস্তাগঞ্জ, উপ-পরিচালক, এনএসআই, জেলা কমান্ড্যান্ট, আনসার ও ভিডিপি প্রমুখ উপস্থিত ছিলেন। সিলেট বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) দেবজিৎ সিংহের সভাপতিত্ব করেন মতবিনিময় সভায় উভয় জেলার উপজেলা নির্বাহী কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

প্রতিনিধি/এইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর