বুধবার, ১৫ মে, ২০২৪, ঢাকা

চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার পরামর্শ

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১৮ নভেম্বর ২০২৩, ০৪:৩৯ পিএম

শেয়ার করুন:

চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার পরামর্শ

মেধাবী প্রজন্মকে চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার পরামর্শ দিয়েছেন পুলিশের অপরাধ তদন্ত বিভাগের প্রধান মোহাম্মদ আলী মিয়া।

শনিবার (১৮ নভেম্বর) সদরদফতরে সিআইডিতে কর্মরত সদস্যদের কৃতি সন্তানদের মেধাবৃত্তি ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই পরামর্শ দেন।


বিজ্ঞাপন


এ সময় মেধাবৃত্তি ও সম্মাননা প্রদান উপলক্ষে সিআইডি প্রকাশিত ‘ঋদ্ধ’ নামক বইয়ের মোড়ক উন্মোচন করা হয়। অনুষ্ঠানে এইচএসসি সমমানের ৪০ জন, এসএসসি সমমানের ৯১ জন এবং পাঁচজন হাফেজকে মেধাবৃত্তি, সনদ ও সম্মাননা স্মারক দেওয়া হয়।

সিআইডি প্রধান শিক্ষার্থীদের উদ্দেশ্য করে বলেন, তোমরা চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হও এবং একজন সৎ ও আদর্শ মানুষ হিসেবে নিজেদের গড়ে তুলো। তিনি বর্তমান সময়ের শিক্ষার্থীদের মেধার ভূয়সী প্রশংসা করেন এবং দেশ ও জাতির কল্যাণে কাজ করার আহ্বান জানান।

এ সময় তিনি প্রতি বছর একটি নির্দিষ্ট সময়ে মেধাবৃত্তি ও সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করার নির্দেশ এবং শিক্ষার্থীদের উৎসাহ প্রদানে স্বনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠানে ভর্তি হলে বৃত্তি প্রদানের ঘোষণা করেন।

অনুষ্ঠানে ডিআইজি মাইনুল হাসান, কুসুম দেওয়ান, হাবিবুর রহমান, শেখ নাজমুল আলম, ইমাম হোসেন, এ কে এম নাহিদুল ইসলাম, শ্যামল কুমার নাথসহ সিআইডির অন্যান্য কর্মকর্তা এবং কৃতি শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন


এমআইকে/জেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর