শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

ডিজাবের সভাপতি মামুনুর রশিদ, সেক্রেটারি আলমগীর হোসেন

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১২ এপ্রিল ২০২২, ০৯:৩৪ পিএম

শেয়ার করুন:

ডিজাবের সভাপতি মামুনুর রশিদ, সেক্রেটারি আলমগীর হোসেন
সভাপতি ও সাধারণ সম্পাদক। ছবি: ঢাকা মেইল

ডিফেন্স জার্নালিস্ট অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ডিজাব) সভাপতি পদে ডেইলি অবজারভারের ক্রাইম চিফ মামুনুর রশিদ এবং সাধারণ সম্পাদক পদে দৈনিক সময়ের আলোর চিফ রিপোর্টার আলমগীর হোসেন নির্বাচিত হয়েছেন। তিনি দ্বিতীয়বারের মতো সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হলেন।

মঙ্গলবার (১২ এপ্রিল) রাজধানীর একটি রেস্তোরাঁয় এই নির্বাচন অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন


ভোট গণনা শেষে ডিজাব নির্বাচন পরিচালনা কমিটির প্রধান নির্বাচন কমিশনার ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি নজরুল ইসলাম মিঠু আনুষ্ঠানিকভাবে বিজয়ীদের নাম ঘোষণা করেন। এরপর ডিজাবের উদ্যোগে সেখানে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

দুই বছর মেয়াদে ১৩ সদস্য বিশিষ্ট ডিজাব নির্বাহী কমিটির অন্যান্য পদে নির্বাচিতরা হলেন- সহসভাপতি মুহা. জাহাঙ্গীর আলম, যুগ্ম সম্পাদক ত‌রিকুল ইসলাম মাসুম, অর্থ সম্পাদক জামাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আহ‌মেদ উল্লাহ, দফতর সম্পাদক ইসমাইল হোসেন ইমু, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইফ বাবলু, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক সাজ্জাদ মাহমুদ খান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক কামাল হো‌সেন তালুকদার। তিনজন নির্বাহী সদস্য যথাক্রমে- মাসুদ ক‌রিম, মিরাজ মিজু ও আলী আসিফ শাওন।

ডিজাব নির্বাচন পরিচালনায় আরও উপস্থিত ছিলেন অপর দুজন নির্বাচন কমিশনার ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সাধারণ সস্পাদক আকতার হোসেন ও ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকু।

ডিজাবের বিদায়ী সভাপতি আবুল খায়েরের সভাপতিত্বে নির্বাচন ও ইফতার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতরের (আইএসপিআর) পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আবদুল্লাহ ইবনে জায়েদ, সেনা, নৌ ও বিমান বাহিনীর কর্মকর্তাবৃন্দ, আইএসপিআরের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, ডিআরইউ’র সাধারণ সম্পাদক নুরুল ইসলাম হাসিবসহ ডিজাবের সদস্যরা।


বিজ্ঞাপন


এমআইকে/জেবি

 

 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর