শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

রাশ্মিকা মান্দানার মসৃণ ত্বকের রহস্য কী?

লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ৩১ মে ২০২৩, ১২:২২ পিএম

শেয়ার করুন:

রাশ্মিকা মান্দানার মসৃণ ত্বকের রহস্য কী?
ছবি: সম্পাদিত

দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী রাশ্মিকা মান্দানা। ‘পুষ্পা’ ছবিতে ‘সামি সামি’ গানে তার কোমরের দুলনিতে দুলেছে অনেকের প্রাণ। ‘গীত গোবিন্দম’ এবং ‘কিরিক পার্টি’র মতো সিনেমায় অভিনয়ের মাধ্যমে অভিনয় দক্ষতার প্রমাণ দিয়েছেন এই অভিনেত্রী। আল্লু অর্জুনের বিপরীতে ‘পুষ্পা’-তে অভিনয় করে মন জিতেছেন সবার।

rashmika


বিজ্ঞাপন


সামি সামি গানে রাশ্মিকা যে শরীর তরঙ্গ তুলেছেন, তাতে মুগ্ধ হয়েছে পুরো বিশ্ব। তার ফিটনেসে অনুপ্রাণিত হয়েছেন হাজারো অনুরাগী। কেবল শরীর নয়, রাশ্মিকার ত্বকও যথেষ্ট ঈর্ষণীয়। দাগহীন মসৃণ ত্বক ঠিকরে যেন বের হয় জেল্লা। কীভাবে ত্বকের যত্ন নেন এই অভিনেত্রী?

rashmika

একটি সাক্ষাৎকারে রাশ্মিকা জানিয়েছেন, ত্বক যত্নে রাখতে খাওয়াদাওয়ার প্রতি বিশেষ নজর দেন তিনি। যেসব খাবার খেলে ত্বকে সমস্যা দেখা দিতে পারে, সেগুলো যথাসম্ভব এড়িয়ে চলেন। তেল-মশলাদার খাবার পাতে নেন না একদমই। বারো মাসই সানস্ক্রিন ব্যবহার করেন এই অভিনেত্রী। এছাড়াও নিয়ম করে ত্বকে ভিটামিন সি সিরাম লাগাতে ভোলেন না। 

rashmika


বিজ্ঞাপন


ত্বক ভাল রাখতে ময়েশ্চারাইজার যে কতটা গুরুত্বপূর্ণ তা বিভিন্ন সাক্ষাৎকারে জানিয়েছেন রাশ্মিকা। প্রতিদিনের রূপচর্চার রুটিনে নিজেও ময়েশ্চারাইজার রাখেন তিনি। শ্যুটিংয়ের পর অনেকটা সময় নিয়ে মেকআপ তোলেন। 

rashmika

প্রতি রাতে ঘুমাতে যাওয়ার আগে সঠিক নিয়মে ক্লিনজিং, টোনিং, ময়েশ্চারাইজিং করেন অভিনেত্রী। আর এতেই তার ত্বক থাকে দাগহীন, কোমল, মসৃণ।

এনএম 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর