মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৪, ঢাকা

সৃষ্টিশীল আভিজাত্যে আস্থা অর্জন করেছে প্রযুক্তিভিত্তিক ইল্লিয়ীন

লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ০১ এপ্রিল ২০২৩, ০৮:৪২ পিএম

শেয়ার করুন:

সৃষ্টিশীল আভিজাত্যে আস্থা অর্জন করেছে প্রযুক্তিভিত্তিক ইল্লিয়ীন

ইল্লিয়ীন ব্র্যান্ডটি মেনসওয়্যার, ফুটওয়্যার ও বিভিন্ন সামগ্রীর এক নান্দনিক নাম। এর প্রতিটি প্রোডাক্ট তাদের ইউনিক ডিজাইন ডিটেইলিং, কাস্টমাইজড ম্যাটেরিয়াল এবং ইনোভেশনের জন্য বিশ্বব্যাপী স্বীকৃতি অর্জন করেছে। বিশেষ করে সৌখিন ও চমৎকার পাঞ্জাবির জন্য এটি ইতিমধ্যে সকলের কাছে বেশ জনপ্রিয়। বৈচিত্র্যময় ডিজাইন ও প্রযুক্তিনির্ভর উদ্ভাবনশীলতার কারণে ব্র্যান্ডটি স্বকীয় অবস্থান দখল করেছে। সকলের ভালোবাসায় লাক্সারি ও স্টাইলের প্রতীক হিসেবে পরিচিত হয়ে উঠেছে প্রতিষ্ঠানটি।

প্রতিটি পণ্যের অনবদ্য ডিজাইনে ফুটে ওঠে উচ্চমানের ম্যাটেরিয়ালের ব্যবহার, অনন্য উদ্ভাবন শৈলী ও এক্সপার্ট টেইলারিং। সৃজনধর্মী অন্তর্দৃষ্টি ও আধুনিক মিনিমালিজমের সমন্বয়ে সৃষ্ট ইল্লিয়ীনের এই নতুন স্টাইল-ট্রেন্ড ফ্যাশনজগতের কেন্দ্রে স্থান করে নিয়েছে। যার প্রতিটি সংগ্রহ গ্রাহকদের হৃদয় স্পর্শ করে, একইভাবে বর্তমান সময়ের ডিজাইনারদেরও অনুপ্রাণিত করছে। তাই সময়ের সঙ্গে সমানতালে বাড়ছে ব্র্যান্ডটির প্রতি গ্রাহকদের আস্থা ও বিশ্বাস।


বিজ্ঞাপন


ইল্লিয়ীন ২০১৭ সালে ঢাকায় দুইটি শোরুম ও একটি অনলাইন স্টোর দিয়ে যাত্রা শুরু করে। তাদের পণ্যের মান এবং অনন্য শৈল্পিক ডিজাইনের মাধ্যমে ব্যবসায়িক মডেল দ্রুতই সবার কাছে পরিচিত হয়ে ওঠে। বিগত ছয় বছরে ধারাবাহিক বিবর্তন ও উদ্ভাবনের উপর ভর করে ক্রেতাদের উপহার দিয়েছে অসংখ্য আইকনিক ফ্যাশন কালেকশন।

illiyeenএকটি সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এক্সক্লুসিভিটি ও ‘ইনোভেশন’-এর সমার্থক ইল্লিয়ীন, দ্য হাই অ্যান্ড রিটেইলার, মূলত একটি প্রযুক্তিভিত্তিক লাক্সারি ব্র্যান্ড। গ্রাহকদের জন্য ইউনিক ও রুচিশীল ডিজাইনের পণ্য এবং অতুলনীয় গ্রাহক পরিষেবা উপহার দেওয়ার অঙ্গীকার নিয়ে ছোট পরিসরে ইল্লিয়ীনের যাত্রা শুরু। সময়ের আবর্তনে বিশ্বমানের পণ্য ও উন্নত গ্রাহক পরিষেবার মধ্য দিয়ে ইল্লিয়ীন আজ বাংলাদেশের প্রথম সারির একটি লাক্সারি ব্র্যান্ড। ইল্লিয়ীনের এই গল্পে মিশে আছে নিরবচ্ছিন্ন উদ্ভাবন, সৃজনশীলতা এবং সব সময় নতুন কিছু নান্দনিকভাবে উপস্থাপন করার নিরলস প্রচেষ্টা।

বর্তমানে দেশে ১০টি শোরুম রয়েছে। এর ৮টি রাজধানী ঢাকায়, ১টি চট্টগ্রাম ও অপরটি সিলেটে। প্রতিটি শোরুম ডিজাইনে নান্দনিকতার সূক্ষ্ম ছোঁয়া রেখেছে ইল্লিয়ীন। ফলে ক্রেতারা কেনাকাটার সময় পাচ্ছেন এক অনন্য অভিজ্ঞতা।

ইল্লিয়ীন গ্রাহকদের বৈচিত্র্যপূর্ণ চাহিদা পূরণ করতে নিয়ে এসেছে মার্কেটপ্লেস, দ্য মোস্ট ট্রাস্টেড ডিজিটাল প্ল্যাটফর্ম। এই প্ল্যাটফর্ম গ্রাহকদের জন্য উন্নতমানের পণ্য সরবরাহ নিশ্চিত করতে বিশ্বস্ত উৎস থেকে পণ্য সরবরাহ করে থাকে। এছাড়া ইল্লিয়ীন অ্যাপল ও স্যামসাংয়ের মতো টেক জায়ান্টদের প্রোডাক্ট অথরাইজড সোর্সিং ও অফিসিয়াল ওয়ারেন্টিসহ গ্রাহকদের কাছে পৌঁছে দিচ্ছে।


বিজ্ঞাপন


illiyeenসৃজনশীল অগ্রযাত্রায়, ইল্লিয়ীনের ঘড়ির কালেকশন যুক্ত করেছে এক নতুন মাত্রা। সাহারা ও প্লাটিনাম কালেকশনের এই হাই অ্যান্ড ঘড়িগুলো দুনিয়াজুড়ে ঘড়িপ্রেমী থেকে শুরু করে, শৌখিন সংগ্রহকারী এবং ক্রেতাদের সমানভাবে আলোড়িত করে। স্টাইল, টেকনোলজি ও লাক্সারির প্রতি ইল্লিয়ীনের সংকল্পের এক দারুণ প্রতিফলন এই ঘড়িগুলোতে লক্ষ করা যায়। অনিন্দ্য নকশা ও নিপুণ কারুকৌশলে অলংকৃত ঘড়িগুলোয় ব্যবহার করা হয়েছে হাই-গ্রেড স্টেইনলেস স্টিল, স্যাফায়ার ক্রিস্টাল গ্যাস, সূক্ষ্ম ইঞ্জিনিয়ারিংয়ের জাপানি অটোম্যাটিক মুভমেন্ট ও কোয়ার্টজ ইঞ্জিন। প্রতিটি ঘড়িতে রয়েছে উন্নতমানের ওয়াটার রেসিস্ট্যান্স ক্ষমতা।

প্রযুক্তিনির্ভর লাক্সারি ব্র্যান্ড ইল্লিয়ীন স্বকীয় ও নান্দনিক সব প্রোডাক্টের মাধ্যমে ক্রেতাদের কাছে তৈরি করেছে নতুন এক বেঞ্চমার্ক। একটি সফল গল্পের প্রথম অধ্যায় থেকে ইল্লিয়ীন সামনে এগিয়ে চলেছে। লাক্সারি ও হাই অ্যান্ড রিটেইল জগতের পথে অদূর ভবিষ্যতে তৈরি হচ্ছে আরও অনেক নতুন কিছু দেখার সম্ভাবনা।

এমএইচটি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর