শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

রঙ বাংলাদেশের ঈদ আয়োজন

লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ২৩ মার্চ ২০২৩, ০২:২০ পিএম

শেয়ার করুন:

রঙ বাংলাদেশের ঈদ আয়োজন

বছরের সবচেয়ে বড় উৎসব ঈদুল ফিতর। রোজাতেই শুরু হয়ে গেছে উদযাপনের প্রস্তুতি। ঈদকে আরও বেশি উৎসব মুখর ও রঙিন করে তুলতে দেশের শীর্ষসারির ফ্যাশন ব্র্যান্ড রঙ বাংলাদেশ প্রস্তুতি নিয়েছে ব্যাপক।  

প্রতিবারের মতো এবারও থিমনির্ভর কালেকশন তৈরি করেছে রঙ বাংলাদেশ। পাখির রঙ থিমে তৈরি হয়েছে এবারের সকল সংগ্রহের নকশা উপাদান। পাখি প্রকৃতির অনিন্দ্য উপহার। রঙের বৈচিত্র্য আর বাহারে চোখ জুড়ায়। রঙধনুর প্রতিটি রঙই আছে পাখিদের শরীরে। কখনো একরঙা, কখনো একই রঙের নানা শেড আবার কখনো বহুবর্ণে নান্দনিক। 


বিজ্ঞাপন


এসব রঙে প্রাণিত হয়েছেন রঙ বাংলাদেশ এর ডিজাইনাররা। তাই  কাপড় ক্যানভাস হয়ে উঠেছে বর্ণময়। মোটিফরা হয়েছে দৃষ্টিনন্দন। পাখিদের রঙ অসংখ্য। এর মধ্যে থেকে  বেছে নিয়ে বিন্যাস ঘটানো হয়েছে চমৎকারভাবে। ফলে প্রতিটি পোশাক হয়ে উঠেছে আকর্ষণীয় ও উৎসবমুখী। 

পোশাক নকশায় গুরুত্ব পেয়েছে বাংলাদেশের সংস্কৃতি এবং ধর্মীয় আবহ। পাশাপাশি সময়, প্রকৃতি, আবহাওয়া আর আন্তর্জাতিক ট্রেন্ডও। এবারের ঈদ কালেকশন তৈরি করা হয়েছে আরামদায়ক কাপড়ে। ডিজাইনে বিভিন্ন ধরনের কটন, স্লাব কটন, লিনেন, হাফসিল্ক,জর্জেট,নেট,টিস্যু,সিকুয়েন্স,সাটিন,কাইজার কাপড় দিয়ে পোশাকগুলো করা হয়েছে। মূল রঙ হিসাবে বেছে নেওয়া হয়েছে সাদা,কালো, ,মেজেন্টা, ব্লু,ফিরোজা,লাইট ব্রাউন, পার্পল, পেস্ট,কফি,অলিভ,মাস্টার্ড, মভ বা ফিকে লাল আর সহকারি রঙ হিসাবে আছে সি-গ্রিন, ব্রাউন, হলুদ,কমলা ও মেরুন। 

পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে স্ক্রিন প্রিন্ট, ব্লক প্রিন্ট, হাতের কাজ,এমব্রডারি,কারচুপি,ড্রাই ও কাটিং অ্যান্ড সুইং।  

sizeকেবল বড়দের নয়, ঈদে ছোটদের পোশাককে সমান গুরুত্ব দিয়ে তৈরি করা হয়েছে বাচ্চাদের আকর্ষণীয় পোশাক। রয়েছে পরিবারের সবার জন্যে একই ধরনের ম্যাচিং পোশাক। সুতরাং এবার বাবা-মা, মা-মেয়ে, বাবা- ছেলে এমনকি পরিবারের সবাই একই থিমের পোশাক পড়ে উদযাপন করতে পারবে এবারের ঈদ উৎসব। 


বিজ্ঞাপন


সকল ক্রেতাদের কথা বিবেচনা করে পোশাকের মূল্যও রাখা হয়েছে ক্রয়সাধ্যের মধ্যে। এছাড়াও আছে অনেক রকম অফার,  আপনজনকে উপহার দিতে ১৫% ছাড়ে ঈদি গিফট ভাউচার। রয়েছে অনলাইন অর্ডারে সবার জন্য ঈদ অফার।

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর