বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

কোন রাশির নারীরা বেশি প্রেমে পড়ে?

লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ১৮ মার্চ ২০২৩, ১২:০১ এএম

শেয়ার করুন:

কোন রাশির নারীরা বেশি প্রেমে পড়ে?

জ্য়োতিষ অনুসারে ১২টি রাশি ও নবগ্রহ বিচারে প্রতিটি রাশির জাতিকাদের স্বভাব পৃথক পৃথক হয়ে থাকে। কারও শক্তি ও দুর্বলতা জানতে হলে তাদের রাশি সম্পর্কে জানতে হবে। জানুন কোন কোন রাশির মেয়েরা বেশি পড়েন। 

১. মীন রাশি


বিজ্ঞাপন


জল চিহ্নের রাশি হওয়ায় এই রাশির নারীরা অত্যন্ত সংবেদনশীল হন। এরা নিজের সঙ্গীকে যত্নে রাখেন। কাউকে পছন্দ করলে বা ভালোবাসলে তাদের ছোটখাটো এবং সূক্ষ্মাতিসূক্ষ্ম বিষয়ও মনে রাখেন। নিজের ভালোবাসার মানুষের প্রতি সদা সহানুভূতিশীল থাকেন এরা। এই রাশির নারীরা রোম্যান্স পছন্দ করেন এবং একজন রোম্যান্টিক সঙ্গী কামনা করে থাকেন।

২. সিংহ রাশি

ভালোবাসার প্রশ্নে সিংহ জাতিকারা অত্যন্ত প্যাশনেট। অগ্নি চিহ্নের এই রাশির জাতিকারা দামী-দামী উপহার দিয়ে নিজের সঙ্গীর মন ভরিয়ে রাখেন। আবার ক্লান্তিপূর্ণ দিনের পর দুষ্টু-মিষ্টি কাণ্ড ঘটিয়ে সঙ্গীর মুখে হাসি ফুটিয়ে তোলেন।

৩. তুলা রাশি


বিজ্ঞাপন


সঙ্গীর সামনে নিজের ভালোবাসা প্রকাশ করতে লজ্জা বোধ করেন না এই রাশির জাতিকারা। ভালোবাসা শব্দটিকেই এরা মনপ্রাণ দিয়ে ভালোবাসেন। আপনারা যদি এমন কোনও প্রেমিকার সন্ধানে রয়েছেন, যারা নিজের জীবনে যা কিছু করে যেতে পারে, তা হলে তুলা রাশির জাতিকাদের সঙ্গে আলাপ হলেই আপনাদের সন্ধান শেষ হবে। তুলা ও রোম্যান্স একই মুদ্রার দুই পিঠ।

horoscope৪. বৃশ্চিক রাশি

অন্যেরা যখন আপনাকে বুঝতে পারেন না, তখন এই রাশির জাতিকারা আপনার মনের গভীরে প্রবেশ করে যেতে পারেন। এ কারণে এরা সকলের মনে আসক্তি জোগান। সিডাক্টিভ চার্ম রয়েছে এদের মধ্যে, এই রাশির জাতিকাদের চোখে বশীকরণের শক্তি রয়েছে। এ কারণে সহজেই পুরুষরা এদের প্রতি আকৃষ্ট হয়ে পড়েন। এরা আত্মবিশ্বাসী, চার্মিং ও চুম্বকীয় ব্যক্তিত্ব সম্পন্ন হয়ে থাকেন। 

বৃশ্চিক জাতিকাদের আবেগ, অনুভূতি এবং সামগ্রিক ব্যক্তিত্ব এতটাই রহস্যময় যে, যে কোনও ব্যক্তি তাদের প্রতি আকৃষ্ট হয়ে পড়তে পারে। বৃশ্চিক জাতিকাদের সঙ্গে সম্পর্কে থাকলেও আপনি হিংসায় জ্বলতে পারেন, কারণ এরা অন্য পুরুষদের কাছ থেকে প্রণয় প্রস্তাব পেয়েই যান।

৫. কর্কট রাশি

এই রাশির জাতিকাদের ব্যক্তিত্ব অত্যন্ত আকর্ষণীয়। শুধু মাত্র এদের কথা বলার ভঙ্গীতেই পুরুষরা এদের প্রতি আকৃষ্ট হয়ে পড়েন। অন্য দিকে এই জাতিকারা নিজের সঙ্গীর কাছ থেকে প্রচুর ভালোবাসা পেয়ে থাকেন। নিজের স্বামীর হৃদয়ে রাজত্ব করেন এরা।

৬. বৃষ রাশি

প্রেম ও সম্পর্কের প্রশ্নে এরা অত্যন্ত সতর্ক হয়ে যান। ভালো ভাবে যাচাই না-করে কোনও সম্পর্কে জড়ান না এরা। কাউকে প্রতিশ্রুতি দেওয়ার আগে তাদের ভালোভাবে চিনে ও বুঝে নেন। অধিকাংশ ক্ষেত্রে বৃষ জাতিকাদের প্রেম সম্পর্কের প্রথম পর্যায়ই হল বন্ধুত্ব। 

জীবনে তারা কী চান, সে বিষয় বৃষ জাতিকারা নিশ্চিত। তবে এরা যদি এমন কাউকে পেয়ে যান, যারা তাদের আনন্দে রাখে, তা হলে তারা বেশিক্ষণ নিজের আবেগ-অনুভূতি ধরে রাখেন না। প্রথম প্রথম লাজুক হলেও, আপনি এদের যত বুঝবেন, ততই এরা রোম্যান্টিক ও সংবেদনশীল হয়ে থাকেন।

৭. মেষ রাশি

কাউকে ভালোবাসলে সেই সম্পর্কে নিজেকে সমর্পণ করে দেন মেষ রাশির জাতিকারা। অতিরিক্ত রোম্যান্টিক না হলেও এরা প্যাশনেট ও কমিটেড হয়ে থাকেন। এরা সোজাসুজি কথা বলতে ভালোবাসেন।

horoscope৮. কন্যা রাশি

এই রাশির জাতিকারা কয়েক মুহূর্তের মধ্যে যা অনুভব করেন, তা বলতে পিছ পা হন না। বন্ধু হোক বা প্রেমিক, কন্যা জাতিকারা নম্র ও ভদ্র হয়ে থাকেন। এই রাশির জাতিকারা বোঝেন যে, প্রত্যেকের পৃথক পৃথক চাহিদা রয়েছে এবং ভালোবাসাকে বোঝার পদ্ধতিও সকলের পৃথক পৃথক হয়।

৯. মকর রাশি

জ্যোতিষ অনুযায়ী মকর রাশির জাতিকারা খাঁটি মনের মানুষ। এরা যে কোনও কাজকেই চ্যালেঞ্জ মনে করে থাকেন। নিজের স্বামীর সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে চলেন এরা। মকর জাতিকারা অত্যন্ত কেয়ারিং ও হাস্যকৌতুকে পূর্ণ।

১০. ধনু রাশি

এই রাশির জাতিকারা প্রতিটি মুহূর্তকে উপভোগ করেন এবং অত্যন্ত অ্যাডভেঞ্চারাস। চোখ ধাঁধানো কিছু করার তাগিদ অনুভব না-করলেও এরা স্বভাবগত ভাবে অত্যন্ত চিন্তাশীল। ঘুরতে ও মজা করতে ভালোবাসেন। তবে এদের চরিত্রের সবচেয়ে কঠিন দিক হল, সম্পর্কে ভালোবাসা ও রোম্যান্স জাগিয়ে তুলতে অধিক পরিশ্রম করতে হয়, যা সময়সাপেক্ষ।

১১. কুম্ভ রাশি

জ্যোতিষ অনুযায়ী কুম্ভ জাতিকারা কঠোর পরিশ্রমী, সৎ, স্বচ্ছ হৃদয়ের, সংবেদনশীল ও দয়ালু। জীবনে যা প্রত্যাশা করেন, তা-ই পান। এদের প্লিসেন্ট স্বভাব একবারেই সকলকে আকৃষ্ট করে। নিজের স্বামীর হৃদয় রাজত্ব করেন এরা।

girl১২. মিথুন রাশি

জ্যোতিষ অনুযায়ী ভালোবাসায় থাকলে এই রাশির মহিলারা অ্যাফেকশানেট, কিন্তু তা সত্ত্বেও নিজের আবেগ লুকিয়ে রাখেন এরা। কারণ নিজের আসল অনুভূতি প্রকাশ করতে এদের অত্যধিক পরিশ্রম করতে হয়। ভালোবাসা এবং প্রেমিকের কাছ থেকে এরা কী প্রত্যাশা করেন, সে বিষয় নিশ্চিত মিথুন জাতিকারা। তাই কোনও কারণে অসন্তুষ্ট থেকে গেলে সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন এরা।

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর