শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

রঙ বাংলাদেশের ভালোবাসার আয়োজন

লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১০:৪৬ এএম

শেয়ার করুন:

রঙ বাংলাদেশের ভালোবাসার আয়োজন

ভালোবাসা! মাত্র দুটি শব্দের মিলিত একটি ছোট্ট রূপ হলেও এর বিশালতার ব্যাপ্তি ব্যাপক। আবেগ, স্বপ্ন আর প্রণয়ের মিশেলে রচিত ভালোবাসা নামক এ সম্পর্ক শুধু নারী পুরুষ নয়, সম্পর্কের ভিন্নতায় নানা বর্ণিলতায় রঙিন এ ভালোবাসা।

আগুনরাঙা ফাগুনের বসন্ত দিনেই ভালোবাসা দিবস। ঋতুর বৈচিত্রে ভালোবাসার আবহে দিবসটিকে উপভোগ্য করে তুলতে চারদিকেই রয়েছে নানা আয়োজন। উদযাপন তো অসমাপ্ত থেকে যায় নতুন পোশাক ছাড়া। এজন্য দেশের অন্যতম শীর্ষ ফ্যাশন হাউজ ‘রঙ বাংলাদেশ’ প্রস্তুত নতুন সংগ্রহে আপনাদের সাজাতে।


বিজ্ঞাপন


পাখির রং প্রেরণা হয়েছে রঙ বাংলাদেশ এর এবারের ভালোবাসা সংগ্রহে। পাখি প্রকৃতির অনিন্দ্য উপহার। রঙের বৈচিত্র্য আর বাহারে চোখ জুড়ায়। রঙধনুর প্রতিটি রঙই আছে পাখিদের শরীরে। কখনো একরঙা, কখনো একই রঙের নানা শেড আবার কখনো বহুবর্ণে নান্দনিক।

এসব রঙে প্রাণিত হয়েছেন রঙ বাংলাদেশ এর ডিজাইনাররা। তাই কাপড় ক্যানভাস হয়ে উঠেছে বর্ণময়। মোটিফরা হয়েছে দৃষ্টিনন্দন।পাখিদের রং অসংখ্য। এর মধ্যে থেকে বেছে নিয়ে বিন্যাস ঘটানো হয়েছে চমৎকারভাবে।ফলে প্রতিটি পোশাক হয়ে উঠেছে আকর্ষণীয় ও উৎসবমুখী।

মূল রং লাল ও মেরুন আর সহকারি হিসাবে গোল্ডেন, ব্রাউন ব্যবহার করা হয়েছে। পেপার সিল্ক, কটন, লিলেন, টাফেটা সিল্ক কাপড়ে পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে স্ক্রিন প্রিন্ট ও হাতের কাজ।

ট্র্যাডিশনাল পোশাকের পাশাপাশি ওয়েস্টার্ন পোশাকও এই সংগ্রহের বিশেষ আকর্ষণ। রয়েছে কাপল পোশাক শাড়ি, পাঞ্জাবি, সিঙ্গেল কামিজ, টি-শার্ট। এছাড়াও রয়েছে থ্রিপিস, টপস, রেডি ব্লাউজ, সিঙ্গেল ওড়না, আনস্টিচড থ্রি-পিস, টিউনিক,স্কার্ট। আরও রয়েছে মগ, জুয়েলারি ও নানান উপহার সামগ্রী।


বিজ্ঞাপন


রঙ বাংলাদেশ-এর ঢাকা ও ঢাকার বাইরের সকল আউটলেটেই পাবেন চমৎকার এই ভালোবাসা সংগ্রহ। তাই আজই কিনুন নিজের এবং প্রিয়জনের জন্য ভালোবাসার পোশাক। আউটলেট ছাড়াও কেনাকাটার সহজ উপায় রঙ বাংলাদেশ এর ইকমার্স সাইট। 

আউটলেট ছাড়াও কেনাকাটার সহজ উপায় 'রঙ বাংলাদেশ' এর ই-কমার্স সাইট। নতুন আঙ্গিকে সাজানো ওয়েবসাইট www.rang-bd.com -এ পাওয়া যাবে ভালোবাসা উৎসবের সব সংগ্রহ; সঙ্গে অনলাইন অর্ডারে থাকছে দারুণ অফার। ১২ দশমিক ১২ শতাংশ মূল্যছাড় ও ফ্রি হোম ডেলিভারি সার্ভিস। অনলাইনে অর্ডার করা 'রঙ বাংলাদেশ'-এর পণ্য সম্পূর্ণ সুরক্ষায় পৌঁছে যাবে আপনার ঘরে।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর