শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

রঙ বাংলাদেশে বসন্ত উৎসব 

লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১২:৩৩ পিএম

শেয়ার করুন:

রঙ বাংলাদেশে বসন্ত উৎসব 

পাতাঝরা শুষ্ক শীতের শেষে আসে রঙে রঙিন বসন্ত। চারদিকে নতুন পাতা আর ফুলের সমাহার। মাঝেমধ্যেই শোনা যায় কোনো এক গাছের ফাঁকে লুকিয়ে থাকা কোকিলের কুহু ডাক। বসন্ত আসেই যেন আমাদের হৃদয়ে অকারণ খুশির দোলা দিতে। যেদিকে চোখ যায় যেন রঙের ছটা। 

পহেলা ফাল্গুনে বাঙালি মুখিয়ে থাকে দিনটি উদযাপনের জন্য। এমন দিনটি তো আসলে উৎসবে মেতে ওঠার। তাই ফ্যাশন হাউস 'রঙ বাংলাদেশ' পহেলা ফাল্গুন উপলক্ষে আয়োজন করেছে বসন্ত উৎসবের; পোশাক ও অন্য সব সামগ্রীতে নিয়ে এসেছে ফাল্গুনের ছোঁয়া।


বিজ্ঞাপন


rang

পাখির রং ও পলাশ ফুল প্রেরণা হয়েছে 'রঙ বাংলাদেশ'-এর এবারের বসন্ত সংগ্রহে। পাখি প্রকৃতির অনিন্দ্য উপহার। রঙের বৈচিত্র্য আর বাহারে চোখ জুড়ায়। রংধনুর প্রতিটি রংই আছে পাখিদের শরীরে। কখনও একরঙা, কখনও একই রঙের নানা শেড আবার কখনও বহুবর্ণে নান্দনিক। পলাশ ফুলের সঙ্গে বসন্তের এক নিবিড় যোগাযোগ রয়েছে। এসব রঙে প্রাণিত হয়েছেন রঙ বাংলাদেশের ডিজাইনাররা। তাই কাপড় ক্যানভাস হয়ে উঠেছে বর্ণময়। মোটিফ হয়েছে দৃষ্টিনন্দন। পাখিদের রং অসংখ্য। এর মধ্য থেকে বেছে নিয়ে বিন্যাস ঘটানো হয়েছে চমৎকারভাবে। ফলে প্রতিটি পোশাক হয়ে উঠেছে আকর্ষণীয় ও উৎসবমুখী।

মূল রং হিসেবে হলুদ, গোল্ডেন হলুদ, প্যারোট গ্রিন, পেস্ট, নীল, ম্যাজেন্টা, লাল, সাদা, পিচ, মিন্ট, কমলা, লেমন হলুদ ও অলিভ ব্যবহার করা হয়েছে।

rang


বিজ্ঞাপন


হাফসিল্ক, স্লাব কটন, পেপার সিল্ক, কটন, লিনেন, লিনেন স্লাব, নেট, ধূপিয়ান ও সেমি পিওর কাপড়ে পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে- স্ক্রিন প্রিন্ট, ব্লক প্রিন্ট, এমব্রয়ডারি, হাতের কাজ, কারচুপি, কাটিং-সুইং ইত্যাদি।

ট্র্যাডিশনাল পোশাকের পাশাপাশি ওয়েস্টার্ন পোশাকও এই সংগ্রহের বিশেষ আকর্ষণ। রয়েছে- শাড়ি, থ্রিপিস, সিঙ্গেল কামিজ, টপস, রেডি ব্লাউজ, সিঙ্গেল ওড়না, আনস্টিচড থ্রিপিস, টিউনিক, স্কার্ট, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট। বাচ্চাদের পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, ফ্রক, ড্রেস ও স্কার্ট। রয়েছে কাপল ও ফ্যামিলি ড্রেস। আরও রয়েছে জুয়েলারি ও বিভিন্ন উপহারসামগ্রী।

rang

রঙ বাংলাদেশের সাবব্র্যান্ড 'ওয়েস্ট রঙ' আর 'রঙ জুনিয়র'-এর পোশাকেও রয়েছে বসন্তের আমেজ। 'রঙ বাংলাদেশ'-এর ঢাকা ও ঢাকার বাইরের সব আউটলেটেই পাবেন চমৎকার এই বসন্ত সংগ্রহ। তাই আজই কিনুন নিজের এবং প্রিয়জনের জন্য বসন্তের পোশাক। 

আউটলেট ছাড়াও কেনাকাটার সহজ উপায় 'রঙ বাংলাদেশ' এর ই-কমার্স সাইট। নতুন আঙ্গিকে সাজানো ওয়েবসাইট www.rang-bd.com -এ পাওয়া যাবে বসন্ত উৎসবের সব সংগ্রহ; সঙ্গে অনলাইন অর্ডারে থাকছে দারুণ অফার। ১২ দশমিক ১২ শতাংশ মূল্যছাড় ও ফ্রি হোম ডেলিভারি সার্ভিস। অনলাইনে অর্ডার করা 'রঙ বাংলাদেশ'-এর পণ্য সম্পূর্ণ সুরক্ষায় পৌঁছে যাবে আপনার ঘরে।

এনএম

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর