বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

কন্যা রাশির ভাগ্য কেমন হয়?

লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ০৭ জানুয়ারি ২০২৩, ১২:১২ এএম

শেয়ার করুন:

কন্যা রাশির ভাগ্য কেমন হয়?

কন্যা রাশির জাতক-জাতিকারা অত্যন্ত কঠোর পরিশ্রমী এবং ক্ষুরধার বুদ্ধির অধিকারী হয়। এরা অন্যের বিপদে-আপদে ঝাঁপিয়ে পড়ে। প্রত্যেক পরিস্থিতিতে এরা সহজ সরল থাকতে পারে।

konna rashiকন্যা রাশির প্রতীক


বিজ্ঞাপন


এই রাশিকে নিয়ন্ত্রণ করে বুধ গ্রহ। এই রাশির প্রতীক হল একটা মেয়ে। যার হাতে রয়েছে এক গোছা ফুল। 

rashiআসলে কন্যা রাশির প্রতীক মেয়েটিকে দিয়ে বোঝানো হয় যে, এই রাশির জাতক-জাতিকার মধ্যে মানবিকতার মতো দারুণ গুণ রয়েছে। তাই প্রচলিত রয়েছে, কেউ সাহায্য প্রার্থনা করলে সাহায্য করতে পিছপা হয় না এই রাশির জাতক-জাতিকারা।

কন্যা শারীরিক গঠন ও বৈশিষ্ট্য

কন্যা রাশির জাতক-জাতিকাদের হাত বেশ লম্বা হয়। তবে এদের বুড়ো আঙুল একটু খাটো হয়। সাধারণত এদের পিঠে, ঘাড়ে, কাঁধে এবং গালে তিল থাকে।


বিজ্ঞাপন


কন্যা রাশির ব্যক্তিত্ব

এরা রহস্যময় ব্যক্তিত্বের অধিকারী হয়। এই রাশির জাতক-জাতিকারা কোনও বিষয়কে নিজের সুবিধামতো তৈরি করে নিতে পারে। এরা নিজেদের কাজ নিজেদের মতো করে, ফলে আশপাশের অনেক মানুষজন এদের অলস বলে ভুল বুঝে থাকে।

konna rashiকন্যা রাশির শখ

কন্যা রাশির জাতক-জাতিকারা প্রকৃতির কাছাকাছি থাকতে খুবই ভালোবাসেন, ফলে বাগান করা অথবা বাগানের পরিচর্যা এই রাশির জাতক-জাতিকাদের অত্যন্ত প্রিয় শখ। এছাড়াও বই পড়া, লেখালেখি করা, ক্যালিগ্রাফি, রান্নাবান্না এবং আরও অন্যান্য বিষয়ে এদের আগ্রহ থাকে।

কন্যা রাশির দোষ-ত্রুটি

এরা একটু স্বার্থপর ধরনের হয়। এই রাশির জাতক-জাতিকারা অন্যকে নিয়ে ঠাট্টা করতে পছন্দ করে।

কন্যা রাশির শিক্ষা ও ব্যবসা
 
শিক্ষাগত দিকে এদের মারাত্মক আগ্রহ থাকে। আর এই সব দিকেই এরা দারুণ ভাবে সাফল্য লাভ করে থাকে। তবে ব্যবসার ক্ষেত্রে এরা সে ভাবে উন্নতি করতে পারে না। কারণ পরিচালনা করার মতো দক্ষতা এদের নেই।

কন্যা রাশির প্রেমজীবন

এই রাশির জাতক-জাতিকারা সাধারণত নিজেদের সঙ্গীদের প্রতি অনুগত হয় এবং যে কোনও মূল্যে সঙ্গীর সুখ এদের কাছে প্রধান হয়ে দাঁড়ায়। তবে এরা নিজেদের তুলনায় অন্যের সুখ নিয়েই বেশি চিন্তা করে।

horoকন্যা রাশির বিবাহিত এবং গার্হস্থ্য জীবন

বৃশ্চিক এবং মকর রাশির জাতক-জাতিকাদের সঙ্গে কন্যা রাশির জাতক-জাতিকাদের প্রেম বা বিবাহ হলে দারুণ জমবে। আর তাদের বৈবাহিক জীবনও বেশ সুখ আর শান্তিতে ভরে থাকে। অন্য সবার থেকে পরিবার-পরিজনদের এরা বেশি গুরুত্ব দেয়। তবে বাড়িতে এরা সে রকম সম্মান পায় না।

কন্যা রাশির বন্ধুভাগ্য

বৃশ্চিক, বৃষ, মকর রাশির জাতক-জাতিকাদের সঙ্গেই কন্যা রাশির জাতক-জাতিকাদের ভালো সম্পর্ক গড়ে ওঠে। এ ছাড়া অন্য রাশির জাতক-জাতিকাদের সঙ্গে কন্যা রাশির জাতক-জাতিকাদের বিশেষ বনে না।

কন্যা রাশির লাকি সংখ্যা:

কন্যা রাশি লাকি রং: সবুজ, কমলা, হলুদ এবং সাদা।

কন্যা রাশির শুভ দিন: বুধবার।

কন্যা রাশির লাকি জেমস্টোন:মুক্তা এবং পান্না।

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর