শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

পুরুষের প্রতি কেন আকর্ষণ হারান নারী

লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ১২ অক্টোবর ২০২২, ১১:৫৬ এএম

শেয়ার করুন:

পুরুষের প্রতি কেন আকর্ষণ হারান নারী

প্রেমে অনেকেই পড়েন। তবে সময়ের সঙ্গে সেই প্রেম বা সম্পর্কে মাধুর্য কমজনই ধরে রাখতে পারে। বিশেষত, মনের মানুষটি যদি হঠাৎ বদলে যায় তবে প্রেমে ছন্দপতন হয়। ভালোবাসার সুর কেটে যায়। 

বিভিন্ন ক্ষেত্রেই নারীদের মন বার বার বদলাতে থাকে। কোন কোন কারণে নারীর পুরুষদের ওপর আকর্ষণ হারিয়ে ফেলে চলুন জেনে নিই- 


বিজ্ঞাপন


শ্রদ্ধাবোধের অভাব

এখন সময় বদলেছে। একতরফা ভালোবাসায় আর বিশ্বাস করেন না নারীরা। পুরুষসঙ্গীর থেকে শ্রদ্ধা ও সম্ভ্রম আশা করেন তারা। সেটি যদি না পান তবে আকর্ষণ পাল্টে বিকর্ষণে রূপ নেয়। শ্রদ্ধাবোধ নেই এমন পুরুষকে পছন্দ নয় নারীদের। 

relation

যত্ন না নেওয়া


বিজ্ঞাপন


যত্ন নেন এমন পুরুষদের বেশ পছন্দ করেন নারীরা। পুরুষের ছোটোখাটো যত্নআত্তি সম্পর্কের বাঁধন মজবুত করে। অনেকক্ষেত্রে সম্পর্ক পুরনো হলে কেয়ারিং ভাব কমিয়ে দেন পুরুষ। যা নারীর আগ্রহ হারিয়ে ফেলার কারণ হয়ে দাঁড়ায়। 

বিশ্বাসঘাতকতা করা

যেকোনো সম্পর্কের ভিত্তি আস্থা। এর ওপরই একটি সম্পর্কের বাঁধন দাঁড়িয়ে থাকে। সেই আস্থা যদি হারিয়ে যায় তবে আকর্ষণ থাকার প্রশ্নই ওঠে না। কোনো পুরুষ যদি একবার বিশ্বাসঘাতকতা করে তবে কোনোভাবেই তার প্রতি হারানো বিশ্বাস বা আস্থা ফিরে পান না নারীরা। 

relation

বিশেষ মুহূর্তের অভাব

রোজকার নিয়মে চলছে আপনার সম্পর্ক। বিশেষ কোনো মুহূর্ত নেই, কোনো উদযাপন নেই। এমনটা হলে সচেতন হোন। প্রিয় মানুষটির কাছে বিশেষ কেউ হতে চান নারী। ছোটোখাটো নানা কাজে তাকে বোঝান যে তিনি আপনার জীবনে বিশেষ। 

প্রতিশ্রুতি ভঙ্গ

কথা দিয়ে কথা না রাখা কেউই পছন্দ করেন না। কোনো বিশেষ কারণে প্রতিশ্রুতি না রাখতেই পারেন। তবে এটি যেন অভ্যাস না হয়ে দাঁড়ায়। বারবার প্রতিশ্রুতি ভঙ্গ করলে আপনার ওপর আস্থা হারিয়ে ফেলবেন প্রেমিকা। 

এই বিষয়গুলো খেয়াল রাখলে সম্পর্কে আকর্ষণ থাকবে ভরপুর। সুন্দর সম্পর্ক থাকবে আপনাদের মধ্যে। 

এনএম

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর