আলতা-সিঁদুর-জামদানিতে মিমের স্নিগ্ধতা

প্রকাশিত: ০২ অক্টোবর ২০২২, ০১:১২ পিএম
আলতা-সিঁদুর-জামদানিতে মিমের স্নিগ্ধতা

কাশের বন, শিউলি তলা থেকে শুরু করে মণ্ডপে মণ্ডপে চলছে পূজার আয়োজন। কাল ষষ্ঠী পেরিয়ে আজ সপ্তমী। এরই মধ্যে নিজের লুক নিয়ে হাজির হলেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। নিজের অপরূপা লুকের মাধ্যমে ফ্যানদের হৃদয়ে কাঁপন সৃষ্টি করেছেন তিনি।

mim

বিয়ের পর এটি মিমের প্রথম পূজা। সপ্তমীর শুভেচ্ছা জানিয়ে তিনি ফেসবুক পেজে লিখেছেন, ‘এবারের পূজো আমার জন্যে এক অন্যরকম অনুভূতি। শাখা, সিঁদুর, জামদানি শাড়ী, আলতা পরানো হাতে প্রথমবার বরণ করলাম দেবী দুর্গাকে! শরতের কাশফুল আর নিজের নতুন সাজ সবকিছুতেই কেমন যেন একটা স্নিগ্ধতা!’ 

mim

সাদা রঙা জামদানি আর লাল ব্লাউজ পরা পূজার লুক শেয়ার করেছেন অভিনেত্রী। সাদা জামদানির পুরো জমিন জুড়ে সাদা সুতোর কাজ। যা একই সঙ্গে স্নিগ্ধতা আর ক্লাসিক লুক সৃষ্টি করেছে। শাড়ির পাড় ও আঁচলে আছে স্টোন ওয়ার্ক। 

mim

সাদামাটা শাড়িটির সঙ্গে উৎসবের জমকালো ভাব আনতে লাল রঙের গর্জিয়াস ব্লাউজ বেছে নিয়েছেন অভিনেত্রী। অসাধারণ ডিটেইলিং করা আছে ডিপ নেকের এই ব্লাউজে। এই ব্লাউজের পিঠজুড়ে রঙের দারুণ কারুকাজের দেবী দুর্গার অবয়ব। হাতায় আর পেছনে রয়েছে কড়ির কাজ। জরি, বুটি, স্টোন দিয়ে সাজানো হয়েছে পুরো ব্লাউজ। যা সাদা জামদানির সঙ্গে কন্ট্রাস্ট সৃষ্টি করতে সফল হয়েছে। 

mim

গয়না হিসেবে গলায় বড় লেকলেস জড়িয়েছেন মিম। কানে পরেছেন ঝুমকা। সোনালি রঙা গয়না, ব্লাউজের কাজের সঙ্গে মেলবন্ধন তৈরি করেছে। হাতে শাঁখা-পলার পাশাপাশি সোনার বালাও পরেছেন তিনি। 

mim

হালকা মেকআপ আর ন্যুড লিপস্টিকে নিজেকে স্নিগ্ধ রেখেছেন মিম। সাজের পূর্ণতা আনতে হাত ও পায়ে পরেছেন আলতা। কপালে দিয়েছেন ছোট্ট লাল টিপ। সেই সঙ্গে সিঁথিতে মোটা সিঁদুর তো আছেই। শাড়ির সঙ্গে খোঁপা করেছেন এই অভিনেত্রী। তাতে জড়িয়ে নিয়েছেন আর্টিফিশিয়াল ফুল। 

mim

বাঙালি নারী মানে শাড়ি। সাদা শাড়ি, লাল ব্লাউজ, আলতা, শাঁখা আর সিঁদুরে তাই মিম হয়ে উঠেছেন অপরূপা। তার এই লুকের প্রশংসা করছেন সবাই। 

এনএম