শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

সঙ্গীর থেকে মনে মনে কী চান প্রেমিকা?

লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ২১ আগস্ট ২০২২, ০৯:৩৮ এএম

শেয়ার করুন:

সঙ্গীর থেকে মনে মনে কী চান প্রেমিকা?
ছবি ইন্টারনেট থেকে সংগৃহীত

একটি সম্পর্ক সুন্দর রাখতে অনেক দিকেই খেয়াল রাখতে হয়। ছোটখাটো অনেককিছুই হয়তো নজরে পড়ে না। কিংবা পড়লেও এড়িয়ে যাই আমরা। কিন্তু এই ছোট বিষয়গুলোকে গুরুত্ব দিলেই সম্পর্ক হয়ে ওঠে সুন্দর। 

প্রেমিক হিসেবে হয়তো আপনি খুবই আন্তরিক। প্রেমিকার কীসে ভালো, কীসে মন্দ তা ভাবেন সবসময়। তার খেয়াল রাখেন। তবে কখনো কি ভেবে দেখেছেন প্রেমিকা ঠিক কী চায় আপনার কাছে? আসলে প্রতিটি নারীই প্রেমিক বা সঙ্গীর চেয়ে মনে মনে কিছু জিনিস আশা করেন। এগুলো তারা মুখে প্রকাশ করতে চান না। এমন কিছু বিষয় সম্পর্কে চলুন জেনে নেওয়া যাক। 


বিজ্ঞাপন


coupleউপযুক্ত সম্মান

নারী চান তার প্রেমিক সবসময় তাকে সম্মান করুক। কেবল তাকে নয়, অন্য নারীদের প্রতি সঙ্গীর মনোভাব খেয়াল করেন প্রেমিকা। হয়তো আপনি সামনা সামনি প্রেমিকাকে নিয়ে ভালো কথা বলছেন, সম্মানও করছেন। কিন্তু তিনি চোখের আড়াল হলে তাকে নিয়ে হাসিঠাট্টা করছেন। এমনটা নারীরা অপমান মনে করেন। ভাবেন, হয়তো তাকে সম্মান করছেন না। 

coupleভালোবাসা প্রকাশ 

প্রেমের সম্পর্কে ভালোবাসা থাকবে এটিই স্বাভাবিক। হয়তো আপনি প্রেমিকাকে ঠিকই ভালোবাসছেন। কিন্তু তা প্রকাশ করতে পারছেন না। তাকে ঠিকমতো সময়ও দিতে পারছেন না। এই বিষয়গুলো নারী নিতে পারেন না। প্রেমিকা চান তার কাছের মানুষটি ভালোবাসা প্রকাশ করুন। তাকে সময় দিক। 


বিজ্ঞাপন


coupleগুরুত্ব দেওয়া 

ভালোবাসেন ঠিকই তবে তার মতকে গুরুত্ব দেওয়ার প্রয়োজন মনে করেন না- এমনটা হলে আজই সাবধান হয়ে যান। প্রেমিকা মনে মনে চান সঙ্গী তাকে গুরুত্ব দিক। তার ভালো লাগা, খারাপ লাগার দাম দিক। এমনটা না হলে মন খারাপের পাল্লা ভারী হতেই থাকে। মুখ ফুটে এ কথা প্রকাশ না করলেও মনে মনে দুঃখ পান তিনি। 

coupleকতটা ভালো রাখতে পারেন

সঙ্গীর উপস্থিতি কতোটা ভালো রাখতে সক্ষম তা নারীর কাছে বেশ গুরুত্বপূর্ণ। জীবনের নানা ঝামেলা এক পাশে রেখে তিনি যখন আপনার পাশে আছেন তখন কামনা করেন সুন্দর কিছু মুহূর্ত কাটাবেন। এমন যদি হয় দেখা হলেই তিনি ভয়ে থাকেন, আপনার কাজে বিরক্ত হন তবে তা প্রেমিক হিসেবে আপনার জন্য শুভকর নয়। 

সঙ্গী মনে মনে চান যে, আপনি তার প্রতি একটু ভালোবাসা প্রকাশ করুন। তাকে ভালো রাখার চেষ্টা করুন। প্রেমিকার জন্য ছোট ছোট সারপ্রাইজ প্ল্যান করুন। একটু ফোন করে খোঁজ নিন। দেখা করলে ছোটোখাটো কোনো উপহার দিন। মনখারাপের সময় পাশে থাকুন।

coupleসাপোর্ট করা

মেয়েদের নানা বিষয়ে একটু বেশিই লড়াই করতে হয়। নিজের অধিকারের জন্য বা নিজের জায়গা প্রতিষ্ঠা করার জন্য তাদের সামান্য হলেও বেশি লড়তে হয়। নিজের স্বপ্নপূরণের পথে প্রায়ই পরিবারের সাপোর্টও তিনি পান না। সমস্যায় পড়েন কর্মক্ষেত্রে। নিজের খারাপ সময়ে আপনাকেই মনে মনে পাশে চান তিনি। 

প্রেমিকা সবসময়ই সঙ্গীর থেকে সাপোর্ট চান। তাকে সাপোর্ট দিলে দেখবেন, তিনি আপনাকে আরও বেশি ভরসা করছেন।

এনএম 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর