পরকীয়ায় আসক্ত স্বামী, পত্রিকায় স্ত্রীর বিজ্ঞাপন

লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ১৪ আগস্ট ২০২২, ০৯:১৮ এএম
পরকীয়ায় আসক্ত স্বামী, পত্রিকায় স্ত্রীর বিজ্ঞাপন

বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন স্বামী। এ খবর জানতে পারেন স্ত্রী। এরপর একটি পত্রিকার পুরো এক পাতা জুড়ে ছাপান বিজ্ঞাপন। তাতে লেখা, ‘প্রিয় স্টিভ, আশা করি ওর সঙ্গে তুমি সুখী। এখন পুরো শহর জানতে পারবে যে তুমি একজন নোংরা প্রতারক। ইতি জেনি’। সম্প্রতি এমন ঘটনাই ঘটেছে অস্ট্রেলিয়ায়। 

গত ১২ আগস্ট অস্ট্রেলিয়ার একটি খবরের কাগজে এই বিজ্ঞাপনটি প্রকাশিত হয়। পুরো পাতা জুড়ে বিজ্ঞাপন দিয়ে স্বামীর পরকীয়ার কথা ফাঁস করেন জেনি নামের এই নারী। কেবল বিজ্ঞাপন দিয়েই ক্ষান্ত হননি তিনি। বিজ্ঞাপনের শেষে পুনশ্চ হিসাবে জানিয়েছেন, বিজ্ঞাপন খরচ স্বামীর ক্রেডিট কার্ড ব্যবহার করেই মিটিয়েছেন। 

প্রতিদিন ৫০ হাজারেরও বেশি মানুষ ওই খবরের কাগজ পড়েন। ফলে এমন ঘটনার কথা খুব দ্রুত ছড়িয়ে পড়ে। পাঠকরা পুরো ঘটনা জানতে এতটাই উদগ্রীব হয়ে ওঠেন যে কাগজের সম্পাদককে রীতিমতো ফেসবুকে পোস্ট দিয়ে জানাতে হয় যে, তিনি জেনি বা স্টিভের সম্পর্কে আর কোনও খোঁজ দিতে পারবেন না। 

newsতবে পত্রিকা কর্তৃপক্ষ জানিয়েছেন, বিজ্ঞাপনটি দেওয়া হয় তাদের অনলাইন পোর্টাল ব্যবহার করে। ওই মহিলা তার স্বামীর অজান্তেই তার ক্রেডিট কার্ড ব্যবহার করেছেন এ কথা জানার পর বিনামূল্যেই বিজ্ঞাপনটি ছাপিয়ে দেন তারা।

এমন ভিন্নধর্মী বিজ্ঞাপন পত্রিকাটির পাঠকদের সকাল অন্যরকম করে দিয়েছে বটে। অনেকেই বিজ্ঞাপনের ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন। ক্যাপশনে কেউ কেউ লিখেছেন, ‘খুব ভালো করেছো জেনি। এবার সে তার কৃতকর্মের ফল ভোগ করবে’। কেউবা বাহবা দিয়ে লিখেছেন, ‘বেশ করেছো তুমি জেনি।’

এনএম