শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

বিশেষ বেনারসিতে স্নিগ্ধ শুভশ্রী

লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ৩১ জুলাই ২০২২, ১০:৪৬ এএম

শেয়ার করুন:

বিশেষ বেনারসিতে স্নিগ্ধ শুভশ্রী

টলিউড অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও। চমকপ্রদ অভিনয় আর আকর্ষণীয় লুকের কারণে দর্শকদের কাছে তিনি প্রশংসা পেয়েছেন বহুবার। মাতৃত্ব, সন্তান জন্মদান ইত্যাদি কারণে মাঝে শরীরের ওজন বেশ বেড়ে গিয়েছিল তার। বাড়তি ওজনের জন্য সহ্য করতে হয়েছে কটাক্ষ। তবে হেটার্সের ঠাট্টার জবাব শুভশ্রী দিয়েছেন কাজের মাধ্যমে। 

বাড়তি ওজন অনেকটাই কমে ফেলেছেন ইতোমধ্যে। সম্প্রতি এই অভিনেত্রী ক্যামেরার সামনে এসেছেন নতুন লুকে। বেনারসি শাড়িতে নিজেকে সাজিয়েছেন তিনি। মেকআপ, অনুষঙ্গ সবমিলিয়ে শুভশ্রীর কমেন্ট বক্সে প্রশংসার ঝড়। তার লুকের বিস্তারিত চলুন জেনে নিই। 


বিজ্ঞাপন


বর্তমানের নারীদের পছন্দের শীর্ষে রয়েছে সি গ্রিন রঙ। নিজেকে সাজাতে এই রঙটিই বেছে নিয়েছেন শুভশ্রী। কিছুটা পুরোনো ধাঁচের শাড়িতে ফুটে উঠেছে আভিজাত্যের ছোঁয়া। 

shuvasreeশাড়িজুড়ে ফ্লোরাল মোটিফ

সবদিক থেকে প্রশংসার দাবি রাখে শুভশ্রীর শাড়িটি। নিখুঁত কারুকাজ রয়েছে এতে। সি গ্রিন বেনারসির জমিনে করা হয়েছে রূপালি জরি সুতার কাজ। এই কারুকার্য এতটাই নিখুঁত যেন প্রিন্টের মনে হয়। সম্পূর্ণ শাড়িতেই ফ্লোরাল মোটিফের এমব্রয়ডারি করা হয়েছে। নকশা হিসেবে বেছে নেওয়া হয়েছে গোলাপ ফুল আর পাতা। 

কিছুটা চওড়া পাড় সাজানো হয়েছে ট্রেডিশনাল কারুকার্যে। জমিনের নকশার সঙ্গে মিল রেখে দেওয়া হয়েছে ফ্লোরাল মোটিফও। একদম শেষে নীল রঙের বর্ডার টানা হয়েছে। অতি সাধারণ এই রেখা পুরো শাড়ির সৌন্দর্য বাড়িয়ে দিয়েছে অনেকখানি। 


বিজ্ঞাপন


shareeকী নাম এই বেনারসির? 

শুভশ্রী পরনে থাকা বেনারসিকে ‘কধুয়া বেনারসি’। হাতে বোনা হয় এটি। শাড়ির ডিজাইনারের টাইমলাইনে বেনারসির এই নামের উল্লেখ রয়েছে। 

নজর কাড়ল স্লিভলেস ব্লাউজ

সি গ্রিন শাড়িটির সঙ্গে আকাশি রঙের ব্লাউজ পরেছেন শুভশ্রী। স্লিভলেস ব্লাউজটির সৌন্দর্যও চোখে পড়ার মতো। ব্রোকেডের কাজ রয়েছে এতে। আকাশী ব্লাউজের জমিনজুড়ে আছে রূপালি জরি সুতার ভরাট কারুকার্য। এখানেও নকশায় ফ্লোরাল মোটিফকে প্রাধান্য দেওয়া হয়েছে। ডিপ নেকের ব্লাউজটি শাড়ির পাড়ের একদম ধারের বর্ডারের সঙ্গে রঙ মিলিয়েই তিনি পরেছেন।

shuvasreeগয়না হিসেবে যা 

ভারী কাজের শাড়ি আর ব্লাউজের সঙ্গে গয়না হিসেবে গলায় কোনো নেকপিস পরেননি এই অভিনেত্রী। কানে পরেছেন চাঁদবালি দুল। সেটিও সবার নজর কেড়েছে। তবে সবচেয়ে বেশি চোখে পড়েছে হাতে থাকা মোটা দুটো বালা। বাম হাতের আঙুলে পরেছেন একটি বড় আংটি। 

মেকআপ

হালকা কার্ল করে চুল খোলাই রেখেছেন শুভশ্রী। আর খোলা চুলেই তাকে বেশি মানায়। ন্যুড মেকআপ, কপালে ছোট্ট টিপ। এতটুকুতেই চমৎকার লাগছে তাকে। বাড়তি সৌন্দর্য হিসেবে রয়েছে তার মিষ্টি হাসি। 

এনএম

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর