রোববার, ২৬ মে, ২০২৪, ঢাকা

আপনার নাম কি এই অক্ষর দিয়ে শুরু? তাহলে নবাবের মতো জীবন কাটাবেন

লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ৩০ জুলাই ২০২২, ০৯:৫৬ এএম

শেয়ার করুন:

আপনার নাম কি এই অক্ষর দিয়ে শুরু? তাহলে নবাবের মতো জীবন কাটাবেন

নিউমারোলজি বা সংখ্যা জ্যোতিষ অনুযায়ী ব্যক্তির নামের আদ্যক্ষর তাদের ভূত-ভবিষ্যৎ ও বর্তমান সমস্ত কিছুই বলে দিতে পারে। এই শাস্ত্রে এমন কয়েকটি অক্ষরের উল্লেখ করা হয়েছে, যা দিয়ে নাম শুরু হলে সেই জাতক ধনী হন। এদের জীবনে পরিশ্রম করতে হলেও, অর্থ ভাগ্য খুবই ভালো। আবার কেউ কেউ তো ছোটবেলা থেকেই কোটিপতি হন।

‘এ’ অক্ষর দিয়ে নাম শুরু হলে


বিজ্ঞাপন


জ্যোতিষ শাস্ত্র মতে, এই অক্ষর দিয়ে যে জাতকদের নাম শুরু হয়, তারা সৎ ও পরিশ্রমী হয়ে থাকেন। এই জাতকরা কোনও কাজ করার সিদ্ধান্ত নিয়ে ফেললে, তা পূর্ণ করেই শান্ত হন। আবার যতক্ষণ কোনও কাজে সাফল্য পাচ্ছেন না, ততক্ষণ হাল ছাড়েন না এরা। 

wordজ্যোতিষ মতে, এদের ধন-দৌলতের কখনও কোনও অভাব হয় না এই জাতকদের। বিলাসবহুল জীবন-যাপন করেন এরা।

‘কে’ অক্ষর দিয়ে নাম শুরু হলে

নাম শাস্ত্র অনুযায়ী ইংরেজি ‘কে’ অক্ষর দিয়ে যে জাতকদের নাম শুরু হয়েছে, তাদের জীবন সুখেই কাটবে। ছোটবেলা থেকেই ধনী হন এই নামের জাতকরা। জ্যোতিষ মতে নিজের পরিশ্রমের জোরে অসম্ভবকেও সম্ভব করে তোলেন এই আদ্যক্ষরের জাতকরা। আর্থিক দিক দিয়ে অত্যন্ত সক্ষম ও মজবুত হন কে অক্ষরের জাতকরা। জীবনে সমস্ত ধরনের সুখ-সুবিধা লাভ করে থাকেন এরা। সহজে হার মানেন না এরা। নবাবের মতো শখ রাখেন এঁরা। এদের জীবনযাপনও নবাবের মতোই।


বিজ্ঞাপন


word

‘পি’ অক্ষর দিয়ে নাম শুরু হলে

সংখ্যা জ্যোতিষ মতে যে জাতকদের নাম ইংরেজি ‘পি’ বা বাংলা প অথবা ফ দিয়ে শুরু হয় তারা অত্যন্ত শান্ত ও মিশুকে স্বভাবের হয়ে থাকেন। এরা নিজের জীবনে অর্থ ও প্রতিপত্তি উভয়ই অর্জন করেন।

জ্যোতিষ অনুযায়ী এই অক্ষরের জাতকরা সবসময় নিজের পৃথক পরিচয় গড়ে তোলার চেষ্টা করেন। আবার ব্যবসায় সাফল্য লাভ করেন এই অক্ষরের জাতকরা। একবার কোনও কাজে অসফল থেকে গেলেও হার মানেন না। বরং চেষ্টা চালিয়ে যান। নিজের এই স্বভাবের কারণে অবশেষে জয় লাভ করনে। এদের অর্থ ভাগ্যও ভালো।

letter‘এস’ অক্ষর দিয়ে নাম শুরু হলে

জ্য়োতিষ শাস্ত্র মতে ‘এস’ অক্ষর দিয়ে নাম শুরু হয় যে জাতকদের, তারা ছোটবেলা থেকেই অত্যন্ত পরিশ্রমী হন। নিজের পরিশ্রমের জোরে জীবনে সমস্ত কিছু অর্জন করেন। বিলাসবহুল জিনিসের শৌখিন হন এরা। পরিশ্রমের জোরে অর্থ উপার্জন করে নিজের শখ পূরণ করেন এই জাতকরা। জীবনে কোনও কিছুর অভাব থাকে না এই জাতকদের কাছে। রাজার হালে জীবন যাপন করেন এরা। জীবনের প্রতিটি পরিস্থিতি উপভোগ করেন এরা।

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর