ধানমন্ডিতে নতুন ঠিকানায় রাজিয়া’স মেকওভার 

লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ২৯ জুলাই ২০২২, ১১:১৫ এএম
ধানমন্ডিতে নতুন ঠিকানায় রাজিয়া’স মেকওভার 

ধানমন্ডিতে ঠিকানা বদল করল রাজিয়া’স মেকওভার স্টুডিও। প্রতিষ্ঠানটির নতুন রাপা প্লাজার ঠিক পাশেই ২৭ নম্বর সড়কের ৩ নম্বর বাড়ির তিন তলায়। 

বুধবার কেক কেটে নতুন শাখার উদ্বোধন করা হয়। এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক তত্ত্বাবধায়ক সরকারের শিল্প উপদেষ্টা গীতি আরা সাফিয়া চৌধুরী, বিএসওএবি সভাপতি এবং পারসোনার কর্ণধার কানিজ আলমাস খান, বিন্দিয়ার স্বত্বাধিকারী আলেয়া শারমিন কচি, হেয়ার এক্সপার্ট কাজী কামরুল ইসলামসহ অনেকে।

rup chorcha

প্রতিষ্ঠানটির পরিচালক রূপ বিশেষজ্ঞ রাজিয়া সুলতানা বলেন, ‘২৫ বছরের কাজের অভিজ্ঞতা থেকে আমাদের অনেক শুভাকাঙ্খি তৈরি হয়েছে। দিন দিন বেড়েছে গ্রাহক চাহিদা। কিন্তু ধানমন্ডির আগের শাখায় কিছু সীমাবদ্ধতা ছিল। আয়তনে ছোট হওয়ায় সব সেবা এখানে দেওয়া যাচ্ছিল না। গ্রাহকদের চাহিদা পূরণে এই শাখাটি বড় এবং আধুনিক রূপে সাজানো হয়েছে।

নতুন আউটলেট চালু উপলক্ষে বেশ কিছু অফারের ঘোষণা করেছে প্রতিষ্ঠানটি। 

fashionনতুন শাখায় মিলবে সৌন্দর্য চর্চা বিষয়ক সব রকম সেবা। সেলুন সার্ভিস থেকে শুরু করে ব্রাইডাল মেকওভার, হেয়ার কালার, হেয়ার রিবন্ডিং, হেয়ার কাটিং, মেকআপ, পেডিকিওর-মেনিকিউর। সঙ্গে নতুন করে যুক্ত হলো হাইড্রো ফেসিয়াল এবং স্পা সার্ভিস। নতুন আউটলেটটির ইন্টেরিয়রেও আনা হয়েছে অনেক পরিবর্তন। সৌন্দর্য পিপাসুরা বেশ সাচ্ছন্দে তাদের পছন্দের সার্ভিস উপভোগ করতে পারবেন।

এজেড