বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

যাদের নাম ‘এস’ দিয়ে শুরু তারা তারা কেমন?

লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ২৬ জুলাই ২০২২, ০৯:০১ এএম

শেয়ার করুন:

যাদের নাম ‘এস’ দিয়ে শুরু তারা তারা কেমন?

নিউমারোলজি বা সংখ্যাতত্ত্ব অনেক কিছু বিচার করে। নেম অ্যাস্ট্রোলোজি বিচার করে কোন অক্ষর দিয়ে নাম শুরু হলে কে কেমন ধরনের মানুষ তা জানা যায়।

আজ জানুন যাদের নাম এস (S) দিয়ে শুরু, তাদের চরিত্র ও মানসিকতা ঠিক কেমন। চরিত্রের উপর নামের প্রভাব বিশ্লেষণ করে জানা যায় যে এস দিয়ে নাম শুরু হওয়া ব্যক্তিরা আকর্ষণীয়, পরিশ্রমী, উচ্চাকাঙ্খী হন।


বিজ্ঞাপন


name
ক্যারিশম্যাটিক

এস  দিয়ে যাদের নাম শুরু, তারা এক কথায় ক্যারিশম্যাটিক হন। খুব সহজেই সবার আকর্ষণ জিতে নেন এরা। অন্যের আকর্ষণের কেন্দ্রে থাকতে খুব পছন্দও করেন এরা। এস দিয়ে নাম শুরু যাদের, তাঁরা গ্ল্যামারাস ও আকর্ষণীয় হয়ে থাকেন।

অর্থের মূল্য দেন

অনেকে বলেন যে তাদের জীবনে আসল লক্ষ্য খাঁটি প্রেমের সন্ধান পাওয়া। এস দিয়ে যাদের নাম শুরু, তারা মোটেও এরকম নন। এদের জীবনের লক্ষ্য অর্থ। টাকার মাধ্যমেই জীবনে আনন্দ খুঁজে পান এরা। আরও বেশি উপার্জনের জন্য় আরও বেশি পরিশ্রম করতেও এরা প্রস্তুত।


বিজ্ঞাপন


১ সংখ্যার সঙ্গে সাদৃশ্য

নিউমেরোলজি অনুসারে, যাদের মূলাঙ্ক ১ হয়, তাদের সঙ্গে অনেকটাই মিল থাকে এস দিয়ে নাম শুরু হওয়া ব্যক্তিরা। সহজাত ভাবেই নেতৃত্ব দেওয়ার ক্ষমতা থাকে এদের মধ্যে। যে কোনও কাজে এরা যেচে দায়িত্ব নিতে এগিয়ে আসেন। এরা সাহসী, উচ্চাকাঙ্খী, আত্মনির্ভর এবং কঠিন সময়েও মন শক্ত করে সিদ্ধান্ত নিতে পারেন।

name

দারুণ সঙ্গী

সঙ্গী হিসেবে দারুণ হন এস দিয়ে নাম শুরু হওয়া ব্যক্তিরা। সঙ্গী হিসেবে এদের উপর পুরোপুরি নির্ভর করা যায়। বিবাহিত জীবনের সঙ্গী হোন, বা ব্যবসার সঙ্গী, এস দিয়ে যাদের নাম শুরু, তারা ভরসাযোগ্য ও সত্‍। তবে প্রেমের কথা সঙ্গীকে জানানোর বিষয়ে এরা খুব একটা রোম্যান্টিক হন না।

কড়া কথা বলেন

কখনও কখনও অন্যদের সঙ্গে একটু বেশি কড়া ভাষায় কথা বলেন এস দিয়ে নাম শুরু হওয়া ব্যক্তিরা। এদের সাহসী ও বাস্তববাদী আচরণ কখনও অন্যের চোখে রূঢ় মনে হতে পারে। অন্যের ভালো লাগা খারাপ লাগাকে অনেক সময় ইচ্ছে করেই উপেক্ষা করেন এস দিয়ে নাম শুরু হওয়া ব্যক্তিরা।

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর