শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

যে রাশির মানুষের জীবনে সৌভাগ্য আসবে আজ

লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ২০ জুলাই ২০২২, ০৬:৫২ এএম

শেয়ার করুন:

যে রাশির মানুষের জীবনে সৌভাগ্য আসবে আজ

বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। প্রত্যেকটি রাশির নিজস্ব বৈশিষ্ট্য রয়েছে। জানুন আজকের রাশিফল

মেষ রাশি


বিজ্ঞাপন


মেষ রাশির জাতকরা নিজের পরিবারের মধ্যে ভালোবাসা ও বুদ্ধিমত্তা দেখতে পাবেন। কোনও প্রকল্পের গবেষণায় কাজ করতে পারেন। এই রাশির ব্যবসায়ী জাতকদের সততার সঙ্গে কাজ করার পরামর্শ দেওয়া উচিত। আইন ও আদালতের কাজ থেকে মুক্তি পেতে পারেন। সময়ের মধ্যে নিজের দায়িত্ব পূরণ করতে পারেন মেষ রাশির জাতকরা। ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে যান। যুবকদের কেরিয়ারে উন্নতি হবে। পুরনো নেতিবাচক কথাবার্তাকে বর্তমানের ওপর প্রভাব বিস্তার করতে দেবেন না।

horoবৃষ রাশি

বৃষ রাশির জাতকরা আজ কোনও সুসংবাদ পাবেন। কোনও অভিজ্ঞ ব্যক্তির পথপ্রদর্শন লাভ করবেন। ধন লাভের নতুন পথ উন্মুক্ত হবে। ছোটখাটো প্রলোভন থেকে নিজেকে দূরে রাখার চেষ্টা করুন। কোনও সম্পত্তির কারণে গর্ব অনুভব করবেন। এই রাশির জাতকদের দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ পূর্ণ হতে শুরু করবে। তবে বৃষ রাশির ব্যবসায়ীরা আজ হতাশ হতে পারেন। অন্য দিকে এই রাশির চাকরিজীবী জাতকদের জন্য আজকের দিনটি আরামদায়ক।

মিথুন রাশি


বিজ্ঞাপন


মিথুন রাশির জাতকদের আজ নিজের জন্য সময় বের করা উচিত। পারস্পরিক বিশ্বাসের জোরে পারিবারিক সম্পর্ক মজবুত হবে। শিক্ষা ক্ষেত্রের সঙ্গে জড়িত জাতকদের জন্য দিন ভালো। আয় ভালো হবে। আজ আপনারা বিভিন্ন ধরনের রুচিপূর্ণ বিচার ও পরিকল্পনা তৈরি করতে পারেন। ছোট পর্যায়ে কোনও ব্যবসা শুরু করে থাকলে তার ফলে লাভ হবে। শিগগিরই সাফল্য লাভের লোভে অনুচিত কাজে মনোনিবেশ করবেন না।

কর্কট রাশি

কর্কট রাশির জাতকরা আজ নিজের কথা প্রকাশ্যে আনতে পারেন। পরিবারের কোনও সদস্য আপনার প্রতিষ্ঠা বৃদ্ধি করবে। এই রাশির প্রপার্টি ডিলারদের জন্য আজকের দিনটি অত্যাধিক লাভজনক। প্রয়োজনের চেয়ে বেশি ব্যয়ের প্রবণতা থাকলে তা নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। কর্কট জাতকদের জীবনে কোনও আর্থিক সমস্যা চলতে থাকলে তা দূর হবে। আইনি মামলা অগ্রসর হবে।

horoসিংহ রাশি

আজ সিংহ রাশির জাতকদের আজ অন্যের কথা শুনে চলা উচিত। আজ কর্মকর্তাদের সঙ্গে আপনার বিশেষ পরিচিতি গড়ে উঠবে। অন্যকে দিয়ে থাকা টাকা ফিরে পাবেন। অনাবশ্যক ব্যয় নিয়ন্ত্রণ করুন। কর্মক্ষেত্রে আপনার পক্ষে পরিবর্তন হতে পারে। যে কাজ করার চেষ্টা করবেন, তাতে ভালো সাফল্য লাভ করবেন সিংহ রাশির জাতকরা। বড় কোনও অনুষ্ঠানে বন্ধুদের সহযোগিতা লাভ করবেন।

কন্যা রাশি

কন্যা রাশির জাতকরা আজ অনেক বেশি কথা বলবেন। এর ফলে তাদের মনে আনন্দ থাকবে। অভিজ্ঞ ও বরিষ্ঠ সদস্যদের সঙ্গে কাজ করার সুযোগ পাবেন। এই সুযোগ কোনও মতেই হাত ছাড়া হতে দেবেন না। ব্যবসায়ীদের বুদ্ধিমত্তার প্রয়োগ করে কাজ করতে হবে। আর্থিক মামলার সমাধান আপনার পক্ষে হবে। বড়দের কোনও পরামর্শ আজ আপনার কাজে লাগবে। বাড়ির কাজ পূর্ণ করায় মনোনিবেশ করবেন।

তুলা রাশি

তুলা রাশির জাতকরা আজ কারও সঙ্গে রাজনীতিতে জড়াবেন না। মনের মধ্যে নতুন কিছু করার উৎসাহ থাকবে। এই রাশির খাবার-দাবারের ব্যবসায়ীদের জন্য সময় খুব ভালো। ছাত্ররা বিশেষজ্ঞ শিক্ষকদের সাহায্য করবেন। কারও ওপর অতিরিক্ত বিশ্বাস করলে অবসাদ হতে পারে। পরিবারের অধিকাংশ কাজ আপনাকে আজই মিটিয়ে ফেলতে হবে। নিজের স্বভাব ও রাগের ওপর নিয়ন্ত্রণ রাখুন।

horo

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশির জাতকদের উদার মনোভব সকলকে প্রভাবিত করবে। অনলাইনে নতুন অলঙ্কার কেনার সম্ভাবনা রয়েছে। শিগগিরই অর্থ উপার্জনের জন্য ভুল প্রকল্পে লগ্নি করবেন না, সতর্ক থাকুন। পড়াশোনায় ভালো প্রদর্শন করবেন। বিবাহিত জাতকরা আজ সন্তান সুখ লাভ করতে পারেন। সমাজে ভালো কাজ করার জন্য সকলে আপনার প্রশংসা করবেন। বাড়ির সুখ-সৌভাগ্য বৃদ্ধি হবে।

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর