সাদামাটা লুকে প্রশংসায় ভাসছেন দীপিকা

লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ১৯ জুলাই ২০২২, ০৪:০৫ পিএম
সাদামাটা লুকে প্রশংসায় ভাসছেন দীপিকা

সৌন্দর্য কেবল চেহারায় প্রকাশ পায় না। মানুষের কর্ম, আচরণ আর আত্মবিশ্বাসেও তা ফুটে ওঠে। বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। যার নাম শুনলেই গালে টোল পড়া মিষ্টি এক নারীর চেহারা কল্পনার প্রেক্ষাপটে ভেসে ওঠে। নায়িকা মানে যে সবসময় ভারী মেকআপ আর জমকালো সাজে থাকতে হবে তা নয়। এই কথাটির উদাহরণ দিলেন এই অভিনেত্রী। 

গতকাল মুম্বাই বিমানবন্দরে দেখা যায় দীপিকাকে। এসময় তার পরনে ছিল ঢোলা জিন্স। বড়সড় ওভারসাইজড একটি শার্ট পরেছিলেন তিনি। তার ওপর ছিল একটি বেইজ কার্ডিগান। অতি সাধারণ পোশাকে এই অভিনেত্রী প্রমাণ করেছেন নিজেকে সাধারণ রাখাও নিজস্ব একটি স্টাইল। 

deepikaদীপিকা ক্লাসি অভিনেত্রী হিসেবেই পরিচিত। নামমাত্র সাজে যিনি গ্ল্যামারে প্রকাশ করতে সক্ষম। বিমানবন্দরে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন তিনি। জেট-সেট লুকের জন্য একদম উপযুক্ত পোশাক নির্বাচন করেছেন এই অভিনেত্রী। নিজেকে সাধারণভাবে সাজাতে পছন্দ করেন এমন মানুষদের দীপিকার এই লুক অনুপ্রাণিত করবে নিঃসন্দেহে। 

দীপিকার পরনে থাকা কার্ডিগানটি ছিল অফহোয়াইট রঙা। এটি চওড়া গোলাকার গলার। লম্বালম্বি উলের কাজ, লম্বা হাতা, ড্রপ শোল্ডারের পোশাক ছিল এটি। কার্ডিগানটি শরীরের সঙ্গে মোটেও ফিট ছিল না। দেহের তুলনায় এক বা দুই সাইজ বড়ই বলা যায় একে। একটি ওভারসাইজড ঢোলাঢালা কলার সম্বলিত সাদা শার্টের ওপর কার্ডিগানটি পরেছিলেন তিনি। 

deepikaজনপ্রিয় এই অভিনেত্রীর পোশাক সঙ্গী হয়েছিল নীল শেডের বয়ফ্রেন্ড জিন্স। গোড়ালির দিকে একটু ভাঁজ করা ছিল এটি। সাধারণ মানুষ যেভাবে গুঁটিয়ে জিন্স পরেন ঠিক সেভাবে আরকি। সাজের পরিপূর্ণতার জন্য তিনি পরেছিলেন সামনে লেইসসহ একজোড়া চঙ্কি সাদা স্নিকার্স। কাঁধে ছিল একটি ট্যান লুই ভিটন মনোগ্রামযুক্ত ব্যাগ। নামমাত্র মেকআপের ছোঁয়া ছিল তার চেহারায়। চুলগুলো সব একসঙ্গে শক্ত পনিটেল বেঁধেছিলেন অভিনেত্রী। আর নিজেকে নিরাপদ রাখতে সঙ্গী করেছিলেন একটি সাদা মাস্ক। 

দীপিকার এই সাধারণ লুক ভাইরাল হয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। অনুরাগীরা অবশ্য তাকে নিয়ে প্রশংসাই করছেন। সাধারণের মাঝে যিনি অসাধারণ- তিনি প্রশংসারই যোগ্য। 

এনএম