শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

অন্যকে ছোট করে আনন্দ পান যে ৩ রাশির মানুষ

লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ১৮ জুলাই ২০২২, ০৯:১৪ এএম

শেয়ার করুন:

অন্যকে ছোট করে আনন্দ পান যে ৩ রাশির মানুষ

আমাদের চারপাশে এমন কিছু মানুষ থাকেন যারা নিজেকে বড় বলে মনে করেন। অন্যকে নীচু চোখে দেখেন এরা। এই রাশির জাতকদের কাছে টাকা-পয়সা থাকাটাই সমাজে সম্মান পাওয়ার একমাত্র চাবিকাঠি। যার অর্থ নেই, তাকে এরা কোনওরকম মূ্ল্য দেন না। জেনে নিন কোন কোন রাশির জাতকরা অন্যকে সবার ছোট করতে পছন্দ করেন।

horoscope


বিজ্ঞাপন


মকর রাশি 

প্রবল আত্মবিশ্বাস ও জেদ থাকে মকর রাশির জাতকদের। এর ফলে তারা বেশিরভাগ সময়ই জীবনে সাফল্য অর্জন করেন। মকর রাশির জাতকরা অর্থ ও সামাজিক প্রতিষ্ঠার নিরিখে সাধারণত সবাইকে বিচার করেন। মানুষের সুন্দর ও দয়ালু স্বভাবের থেকে আর্থিক অবস্থাই বেশি বিচার্য হয়ে ওঠে মকর রাশির জাতকদের। সেই কারণে এরা নিজেদের বড় বলে মনে করেন এবং অন্যকে ছোট চোখে দেখার একটা প্রবণতা থেকে যায় মকরের জাতকদের মধ্যে।

horoscopeমীন রাশি

অন্য অনেক রাশির জাতকদের থেকেই বেশি আবেগপ্রবণ হন মীন রাশির জাতকরা। তবে তারা আবেগের প্রকাশ করেন শুধুমাত্র যখন এরা নিজেদের পরিবার বা ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের সঙ্গে থাকেন। অপরিচিত ও স্বল্পপরিচিতদের মধ্যে মীনের জাতকরা অত্যন্ত নাক-উঁচু স্বভাব দেখেন। নিজেদের বড় দেখিয়ে অন্যকে ছোট দেখানোর একটা প্রবণতা থাকে এদের মধ্যে। অনেক সময় অন্যের সঙ্গে কথা বলতে গিয়ে খারাপ শব্দও ব্য়বহার করেন এরা।


বিজ্ঞাপন


horoscope

কুম্ভ রাশি

কুম্ভ রাশির জাতকরা প্রকৃত অর্থেই বিশ্বাস করেন যে টাকা দিয়ে সবকিছু কেনা যায়। এরা নিজেদের সম্পদ সবার কাছে তুলে ধরতে পছন্দ করেন। তুলনায় কম বিত্তশালীদের সঙ্গে কুম্ভের জাতকরা অনেক সময়ই অপমানজনক আচরণ করেন। এরা শুধুমাত্র তাদেরই সম্মান করেন, যাদের অনেক টাকা আছে। অনেক টাকা, বড় বাড়ি, দামী গাড়ি অথবা কোনও এলিট ইউনিভার্সিটির ডিগ্রি না থাকলে সম্মান পাওয়া যাবে না কুম্ভ রাশির জাতকদের থেকে।

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর