শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

লাল গাউনে খোলামেলা দিশার ছবি ভাইরাল

লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ১৬ জুলাই ২০২২, ১১:৪০ এএম

শেয়ার করুন:

লাল গাউনে খোলামেলা দিশার ছবি ভাইরাল

বলিউড অভিনেত্রী দিশা পাটানি। ইউনিক ফ্যাশন সেন্সের জন্য এই সুন্দরী বারবারই আলোচনায় আসেন। বেশিরভাগ সময়ই তাকে সাহসী পোশাকে দেখা যায়। তাই তাকে দেখে মুগ্ধ না হয়ে পারা যায় না। দিশা নিজেকে সাজাতে এমন সব পোশাক বেছে নেন যা তার হটনেসকে হাইলাইট করে আরও বেশি। 

বোল্ড পোশাকে দেখতে বেশ ভালোই লাগে এই অভিনেত্রীকে। তার কার্ভি ফিগারে সবাই দিশেহারা হয়ে পড়েন। সম্প্রতি এমনই একটি লুক শেয়ার করেছেন দিশা। এক ভিলেন রিটার্নস সিনেমার প্রচারে ব্যস্ত সময় পার করছেন তিনি। সেই সময়ই লাল রঙা গাউনে দেখা গেছে তাকে। শেয়ারই পরেই দিশার ছবিগুলো নেট দুনিয়ায় ভাইরাল হয়ে পড়ে। 


বিজ্ঞাপন


dishaদিশা পাটানি তার ইনস্টাগ্রামে সম্প্রতি কিছু ছবি শেয়ার করেন। এতে তাকে লাল রঙের স্ট্র্যাপলেস গাউন পরে দেখা যাচ্ছে। ডিপ সুইটহার্ট নেকলাইনের এই পোশাকটি তাকে দিয়েছে বোল্ড লুক। গাউনটিতে শিয়ার ফেব্রিক ব্যবহার করা হয়েছে। ন্যুড শেডের ইনার যোগ করা হয়েছে এতে। ফলে খুব বেশি জমকালো না হয়ে পোশাকটি আকর্ষণীয় হয়েছে। 

বডিকন ফিটিং গাউনটির পুরো শরীরজুড়ে ফ্লোরাল প্যাটার্নের থ্রেড এমব্রয়ডারির কাজ রয়েছে। এই কাজ সবার নজর কেড়েছে। মূলত এই এমব্রয়ডারি পোশাকটির সৌন্দর্য দ্বিগুণ বাড়িয়েছে। এর পাশাপাশি এই পোশাকে সিকুয়েন্সের কাজও রয়েছে। যা দিশার লুকে যোগ করেছে ব্লিং এফেক্ট।

disha বডি-হাগিং গাউন পরলেও অভিনেত্রী তার ফিগার ফ্লন্ট করার কোনো সুযোগ হাতছাড়া করেননি। ফ্লোর-গেজিং গাউনটিতে তার সাইড কার্ভ সুন্দরভাবে হাইলাইট করছে। পোশাকটি ছিল স্ট্র্যাপলেস। ফটোশ্যুট করার সময় সঠিক এক্সপ্রেশন দিতেও ভোলেননি দিশা পাটানি। 

গয়না হিসেবে অভিনেত্রী টিয়ার-ড্রপ ডায়মন্ড কানের দুল, স্টেটমেন্ট সিলভার রিং এবং একটি ব্রেসলেট পরেছেন। অন্যদিকে, তার মেকআপও ছিল নজরকাড়া। চুলে সফট কার্ল, শিমারি রেড আই-শ্যাডো, বিমিং হাইলাইটার, শার্প কনট্যোর, গ্লসি রেড লিপস ছিল দেখার মতো। পোশাকের সঙ্গে ন্যুড স্ট্র্যাপি পাম্প ক্যারি করেছিলেন তিনি। 


বিজ্ঞাপন


এনএম

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর