মকর ও কুম্ভ রাশিতে শুভযোগ, অন্যদের ভাগ্যে কী আছে জানুন

লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ০৭ জুলাই ২০২২, ০৮:৩৭ এএম
মকর ও কুম্ভ রাশিতে শুভযোগ, অন্যদের ভাগ্যে কী আছে জানুন

বৃহস্পতিবার ৭ জুলাই চাঁদ কন্য়া রাশিতে থাকবে। কাজের জন্য আজকের দিনটি খুব ভালো হবে মেষ রাশির জাতকদের। বৃষ রাশির জাতকদের পারিবারিক জীবনে সংকট দেখা দেবে। ভবিষ্যতের কথা মাথায় রেখে বিনিয়োগ করতে পারেন কন্যা রাশির জাতকরা। অনলাইন লেনদেনে সতর্ক কুম্ভ রাশি রাশির জাতকদের। জানুন আজকের রাশিফল।

মেষ রাশি

মেষ রাশির জাতকদের ভাগ্য আজ তাদের সঙ্গে আছে। সব শুভ কাজে অংশগ্রহণ করবেন। আপনার কথাবার্তা মিষ্টি হবে, যার কারণে আপনি অন্যকে নিজের দিকে আকৃষ্ট করবেন। আপনি আপনার চতুরতা এবং বুদ্ধিমত্তা দিয়ে আপনার কাজ সফল ভাবে সম্পূর্ণ করবেন। আজ আপনি ভালো লোকেদের সঙ্গে যোগাযোগ স্থাপন করবেন, যারা আপনাকে কাজে সাফল্য পেতে সহায়তা করবেন এবং গাইড করবেন। কর্মক্ষেত্রে প্রত্যাশিত সাফল্য অর্জিত হবে।

বৃষ রাশি

বৃষ রাশির জাতকদের পারিবারিক জীবন উত্থান-পতনে পূর্ণ হবে। আপনার কঠোর পরিশ্রম এবং বোঝাপড়া আপনাকে জীবনকে সুখী করতে সাহায্য করবে। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা করা হবে। পরিবারের সুখ আজ আশানুরূপ হবে না। আপনি সারা দিন খুশি থাকবেন, আজ আপনি পরিবার বা বন্ধুর সঙ্গে ভ্রমণ করবেন। আজ আপনি আপনার পরিবারের যত্ন নেবেন এবং তাদের চাহিদা পূরণের চেষ্টা করবেন।

horoscopeমিথুন রাশি

মিথুন রাশির জাতক জাতিকাদের দিনের শুরুটা ভালো যাচ্ছে। কাজ বা পারিবারিক সুখের জন্য আজকের দিনটি শুভ হবে। আজ কর্মক্ষেত্রে প্রশংসা পাবেন। আপনার মন-মেজাজ ভালো থাকবে, পরিবারের সদস্যদের সঙ্গে ভালো সময় কাটবে। আজ আপনি আপনার বুদ্ধিমত্তা এবং ক্ষমতার সম্পূর্ণ সুবিধা পাবেন। হাতে টাকা থাকবে। পরিবারের চাহিদার পূর্ণ খেয়াল রাখবেন আপনি।

কর্কট রাশি

কর্কট রাশির জাতকেরা আজ সারা দিন সতেজ থাকবেন। তারা তাদের কাজে সাফল্য পাবেন। ব্যবসায় লাভ হবে। পারিবারিক কলহের অবসান ঘটবে। পরিবারের সঙ্গে ভালো সম্প্রীতি বজায় থাকবে। আজকের দিনটি আপনার জন্য শুভ। আজ আপনি আপনার মনে নতুন উদ্যম এবং উদ্দীপনা দেখতে পাবেন। কর্মক্ষেত্রে ভালো আর্থিক লাভ হবে। এছাড়াও আপনি টাকা সঞ্চয় করতে পারেন।

সিংহ রাশি

আজ সিংহ রাশির জাতকদের জন্য একটি স্মরণীয় দিন হবে। আপনি মিষ্টি কথাবার্তা এবং আপনার চতুরতার সাহায্যে কাজে সাফল্য পাবেন। কাজের জন্য আজকের দিনটি খুব ভালো হবে। আদালত সংক্রান্ত বিষয় আটকে থাকলে আজ তাতে কিছুটা স্বস্তি পাওয়া যাবে। কাজে সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে লাভজনক ফলের প্রাধান্য বজায় থাকবে।

কন্যা রাশি 

কন্যা রাশির জাতকদের আজ মন খুশি থাকবে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে। ভ্রমণ উপভোগ করবেন। ব্যবসায় ভালো লাভ হবে। কর্মক্ষেত্রেও ভালো অবস্থা দেখা যাবে। চাকরিজীবীদের পদোন্নতির ইঙ্গিত রয়েছে। আজ আপনি ভালো লোকেদের সঙ্গে যোগাযোগ স্থাপন করবেন, যারা আপনাকে কাজে সাফল্য পেতে সহায়তা করবেন এবং গাইড করবেন।

তুলা রাশি

তুলা রাশির জাতকদের ভাগ্য আজ তাদের সঙ্গে আছে। আজ কর্মক্ষেত্রে আপনার কর্মক্ষমতা ভালো হতে চলেছে। আপনার কথা বলার শিল্প আছে যা আপনাকে যে কোনও ক্ষেত্রে সাফল্যের শিখরে নিয়ে যেতে সহায়ক হবে। আপনি খারাপ সময়ে পরিবারের সমর্থন পাবেন। আপনি যেখানেই কাজ করবেন না কেন, সহকর্মীদের পূর্ণ সমর্থন পাবেন। ছাত্র-ছাত্রীদের মন পড়াশোনায় ব্যস্ত থাকবে।

বৃশ্চিক রাশি 

আজকের দিনটি বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য কর্ম তত্‍পরতায় পরিপূর্ণ হবে। কঠোর পরিশ্রমের ফল আজ অবশ্যই পাওয়া যাবে। কোনও বিবাহ অনুষ্ঠান বা মাঙ্গলিক অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। মনের মধ্যে সুখ থাকবে। পরিবার থেকে সুখ ভালো হতে চলেছে, আজ আপনি খুশি হবেন এবং এই দিনটি আপনি হাসি-খুশিতে কাটাবেন। দিন শুরু হবে আত্মবিশ্বাস নিয়ে। পরিবারের ভালোবাসা ও সমর্থন পাবেন।

horoscope

ধনু রাশি

ধনু রাশির জাতকরা আজ কাজে সাফল্য পাবেন। একটি নতুন ব্যবসা শুরু করার আইডিয়া মনে আসতে পারে বা একে বাস্তবে রূপ দিতে পারেন। আজ ভাগ্য আপনার সহায় হবে। আজ আপনি কর্মক্ষেত্রে আপনার প্রতিযোগীদের থেকে এগিয়ে থাকবেন। আজ চতুরতার পরিচয় দিলে কাজে সফল হবেন। বাড়ির সকলের স্নেহ পাবেন। আপনি আপনার ইচ্ছা অনুযায়ী আপনার কাজের পরিকল্পনা সম্পূর্ণ করবেন।

মকর রাশি

মকর রাশির জাতকদের উৎসাহে পরিপূর্ণ দেখা যাবে, ভাগ্য আপনার সঙ্গে আছে, কাজে উৎসাহ থাকবে। শিক্ষার্থীরা প্রতিযোগিতার ক্ষেত্রে সাফল্য পাবেন। পরিবার এবং বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটান। শরীরে এনার্জি থাকবে। আপনি আজ আপনার বন্ধু বা পরিচিতের সঙ্গে দেখা করবেন, যার কারণে আপনার মুখে খুশি প্রতিফলিত হবে।

কুম্ভ রাশি

কুম্ভ রাশির জাতক জাতিকারা এই দিনে বিভিন্ন সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। আপনার সমস্ত কাজ সফল হবে। অর্থ এবং অর্থের জন্য আজকের দিনটি খুব গুরুত্বপূর্ণ হবে, অর্থ সংক্রান্ত বিষয়গুলি ভালো থাকবে। আজ আপনি আপনার স্ত্রী এবং সন্তানদের কাছ থেকে সুখকর সংবাদ পাবেন। আপনি আজ আপনার পুরানো বন্ধুর সঙ্গে কথা বলতে পারেন।

মীন রাশি

মীন রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব একটা ভালো যাবে না, আপনাকে একটি সংঘাতময় পরিস্থিতির মুখোমুখি হতে হবে। এমন সময়ে আপনি অবশ্যই পরিবারের সমর্থন পাবেন, তাই সাহস হারাবেন না এবং কঠিন পরিস্থিতির মুখোমুখি হোন। আপনার স্ত্রীর সঙ্গে আপনার সম্পর্ক ভালো থাকবে। আজ ব্যবসায়ী শ্রেণীর মানুষরা বিশেষ ভাবে ভালো ফল পাবেন, যার কারণে অর্থ ও লাভের যোগ হবে। যদিও আজ আপনি আপনার ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন না।

এজেড