প্রেমিকের কাছ থেকে যে ৫ কথা লুকান নারীরা

লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ০৩ জুলাই ২০২২, ০৪:০৬ পিএম
প্রেমিকের কাছ থেকে যে ৫ কথা লুকান নারীরা

জীবনে কিছু কিছু বিষয় একান্তই ব্যক্তিগত। যা অন্যকে জানতে দিতে চান না মানুষ। আবার কিছু বিষয় এড়িয়ে যান, লুকিয়ে রাখেন। প্রেমের সম্পর্কেও এটা হয়। অনেক সময় প্রেমিকা ইচ্ছাকৃতভাবে কিছু বিষয় প্রেমিকের কাছ থেকে লুকিয়ে রাখেন। যদিও এর পেছনে মনস্তাত্ত্বিক কারণ রয়েছে। এই প্রতিবেদনে জানুন প্রেমিকা প্রেমিকের কাছ থেকে যে ৫টি বিষয় সচরাচর লুকিয়ে রাখেন। 

১. অনেক মেয়েই অতীতের সম্পর্কের কথা প্রেমিকের কাছে গোপন করে যান। তাদের মনে হয় সঙ্গীর কাছে সবটা বললে তার মনে সন্দেহ বাসা বাঁধতে পারে। তাই পুরনো প্রেম নিয়ে সব কথা মন খুলে বলার মতো সাহস বা সুযোগ মেয়েরা সব সময়ে পান না।

২. নতুন সম্পর্কের পর অনেক মেয়েকেই  পরিবার সম্পর্কে অনেক কিছু লুকিয়ে রাখেন। সঙ্গীকে পুরোপুরি বিশ্বাস না করা পর্যন্ত পুরোটা জানাতে চান না। 

৩. শারীরিক নানা সমস্যা অনেকেরই থাকে। সম্পর্কের শুরুতেও এসব বিষয় লুকিয়ে রাখেন তরুণীরা। তারা মনে করেন এসব বিষয় নিয়ে সঙ্গীকে বলা অস্বস্তির। যদিও নারীদের এই স্বভাবের কারণেই অনেক সময়ে জটিল রোগে আক্রান্ত হলেও তা দেরিতে ধরা পড়ে।

girl

৪. মোবাইল ফোন বা সোশ্যাল মিডিয়ার পাসওয়ার্ড গোপন রাখার অধিকার সবারই আছে। আপনার প্রেমিকও তার ব্যতিক্রম নন।  আপনাকে পাসওয়ার্ড দিতে চান না, তারমানে এই নয় যে আপনার প্রেমিক লুকিয়ে লুকিয়ে অন্য কারও সঙ্গে প্রেম করছেন।

৫. নিজের ছোটবেলার কথা জানতে চাইলে এড়িয়ে যান প্রেমিকা। এর পেছনে থাকতে পারে কোনো ভয়াবহ ঘটনা। সেই ট্রমা থেকেই হয়তো তিনি এ ব্যাপারে কথা বলতে চান না। কারণ এসব ব্যাপারে কথা বলাটা আসলে মোটেই সহজ নয়। তাই এ ব্যাপারে জানার জন্য বেশি চাপাচাপি না করাই ভালো। আপনাদের সম্পর্কটি যদি ভালো হয়ে থাকে, একসময় তিনি নিজেই মুখ খুলবেন।

এজেড