শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

যেসব লক্ষণে বুঝবেন স্বামী পরকীয়ায় আসক্ত

লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ০২ জুলাই ২০২২, ১২:১৭ পিএম

শেয়ার করুন:

যেসব লক্ষণে বুঝবেন স্বামী পরকীয়ায় আসক্ত

আপনার প্রিয় স্বামীর ব্যবহারে সম্প্রতি কি কোনও পরিবর্তন এসেছে? যা আপনার মনোযোগ কেড়েছে! আপনার আড়ালে সে পরকীয়ায় আসক্ত নয় তো? কীভাবে বুঝবেন? জেনে নিন লক্ষণ। 

অন্য নারীর পাশে খুশি থাকেন


বিজ্ঞাপন


আপনার স্বামী সাধারণত খুব বেশি কথা বলেন না। চুপচাপই থাকেন। কিন্তু বিশেষ একজন নারীর আশপাশে গেলেই তার চোখে-মুখে অন্যরকম ঝলক দেখা যায়। তখন অন্য দীপ্তি চোখে পড়ে। তিনি বেশ হাসি খুশি থাকেন। সেই নারীর কথা ভাবেন। তার যত্ন করেন ও খেয়াল রাখেন।

love

আপনি যদি এরকম দেখেন, তবে ধরে নিতে পারেন যে, সেই নারীর প্রতি আপনার স্বামী সামান্য হলেও দুর্বল। এবং সেই একইরকম দীপ্তি ও হাসিখুশি ভাব যদি আপনার আশপাশে থাকার সময় না থাকে। সেই একইরকম যত্ন যদি আপনার প্রতি না থাকে, তাহলে আপনিও একটু সতর্ক থাকুন। কোনও সমস্যা তো নিশ্চয়ই আছে।

অন্য নারীর প্রশংসা করেন


বিজ্ঞাপন


আপনার সামনে স্বামী যদি অন্য কোনো নারীর প্রশংসা করেন, তবে বুঝবেন সে ওই নারীর প্রতি আসক্ত। কেননা, যেসব পুরুষ পরকীয়ায় লিপ্ত তারা সাধারণত স্ত্রীকে বাদ দিয়ে অন্যদের সঙ্গে খোশগল্পে মাতেন। সময় পেলেই ওইসব নারীর প্রশংসা করেন। 

loveসবসময়ই ফোনে ব্যস্ত

আপনার স্বামী কি সবসময়ই ফোনে ব্যস্ত থকেন? অনেকেই ফোনে ব্যস্ত থাকেন। কিন্তু তারা নয় কাজের ফোন করেন। না হলে সোশ্য়াল মিডিয়ায় সময় কাটান কিংবা গেম খেলতেও পারেন। কিন্তু এগুলোর মধ্য়ে কোনওটাই করছেন না আপনার স্বামী অথচ রাতদিন ফোন নিয়ে আছেন।

এই সময়ে আপনিও সতর্ক থাকুন। তিনি কি সারাদিনই প্রায় কারও সঙ্গে ফোনে কথা বলছেন বা টেক্সট মেসেজ পাঠিয়ে যাচ্ছেন? তাহলেই আপনারও একটু খেয়াল রাখা প্রয়োজন। আপনার সামনেই সেই মহিলার সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি, অথচ আপনি যেন বুঝতেও পারছেন না।

loveআপনার সঙ্গে অন্যদের তুলনা করছেন

সম্প্রতি আপনার স্বামী কি কথায় কথায় আপনার সঙ্গে অন্যদের তুলনা করেন? বিশেষ করে অন্যান্য় মহিলার সঙ্গে তুলনা করেন। যেমন, অন্য় একজন মহিলা কত সুন্দর পোশাক পরেছেন, আপনি সেরকম কিছুই পরেন না। বা সেই মহিলার চুলটা কত সুন্দর, আপনার চুলটা ভালো নয়।

এরকম আরও অনেক তুলনাই আপনার সঙ্গে চলতে থাকবে। আবার সরাসরি তুলনাও না করতে পারেন। কিন্তু ধীরে ধীরে আপনাকে বুঝিয়ে দেবেন।

তার ব্যবহারে পরিবর্তন চোখে পড়ছে

যদি অন্য় মহিলার প্রেমে পড়েন আপনার স্বামী, তাহলে তার বডি ল্যাঙ্গুয়েজেও তা প্রকাশ পাবে। তার অনুভূতি তার চোখে মুখেও ধরা পড়তে পারে।

loveআপনার সঙ্গে দূরত্ব তৈরি করতে শুরু করবেন তিনি। এছাড়াও বাড়ির বাইরে বেশি সময় কাটাবেন। আপনার সঙ্গে বা ঘরে খুব বেশি সময় তিনি কাটাতে চাইবেন না। আপনি সময় চাইতে গেলে তিনি বলবেন যে, তিনি খুবই ব্যস্ত।

আপনার সঙ্গে সময় কাটানোর সময় নেই। অথচ বাইরে সেই নারীর সঙ্গেই হয়তো তিনি রয়েছেন।

এসব লক্ষণ দেখে আপনি কিছুটা হলেও ধারণা পাবেন আপনার স্বামী আপনার অজান্তে পরকীয়া প্রেমে লিপ্ত কি না?

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর