শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

সাফল্য ও লাভের মুখ দেখবেন যে রাশির জাতকরা

লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ১৬ জুন ২০২২, ০৮:১৫ এএম

শেয়ার করুন:

সাফল্য ও লাভের মুখ দেখবেন যে রাশির জাতকরা

বৃহস্পতিবার ১৬ জুন ২০২২ ধনুর পর মীন রাশিতে গোচর করবে মন ও মস্তিষ্কের কারক গ্রহ চন্দ্র। বৃষ রাশির জাতকদের জন্য মোটের ওপর দিন ভালো। তবে মিথুন রাশির জাতকদের আর্থিক বিষয় সাবধানতা অবলম্বন করতে বলা হচ্ছে। কর্কট রাশির জাতকদের আজ মন খুলে কথা বলার পরামর্শ দেওয়া হচ্ছে। আবার মীন রাশির জাতকরা বাক চাতুর্যের জোরে সাফল্য লাভ করতে পারেন। অন্য রাশির জাতকদের দিন কেমন কাটবে জেনে নিন।

মেষ রাশি


বিজ্ঞাপন


মেষ জাতকরা আজ ব্যবসায় নিজের পুরনো কাজ মিটিয়ে নিতে পারেন, এই কাজের জন্য সময় অনুকূল। নতুন ব্যক্তিদের সঙ্গে দেখা হবে, এর ফলে লাভের সম্ভাবনা রয়েছে। স্থাবর সম্পত্তি কেনার পরিকল্পনা করতে পারেন মেষ রাশির জাতকরা। সফটওয়্যার কোম্পানিতে যারা কাজ করছেন, তাদের জন্য আজকের দিনটি ভালো। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। কর্মক্ষেত্রে নিজের প্রভাব বিস্তার করবেন এই রাশি জাতকরা। ভালো ধন লাভ করবেন। পরিবারের প্রয়োজনীয়তার বিষয় যত্নবান হবেন।

বৃষ রাশি

বৃষ জাতকরা আজ যদি নিজের কিছু অভ্যাস পরিবর্তন করতে পারেন, তা হলে আজকের দিনটি খুব ভালো কাটবে। পুরনো লগ্নির ফলে যে অর্থ লাভ করবেন, তা আপনার আর্থিক পরিস্থিতিকে আরও শক্তিশালী করে তুলবে। যুবকরা হই-হুল্লোড় করে দিন কাটাবেন। কর্মক্ষেত্রে বৃষ রাশির জাতকদের কাজের প্রশংসা হবে। আজ আপনি নিজের পরিবারের যত্ন নেবেন ও তাদের প্রয়োজনীয়তাগুলো পূর্ণ করার চেষ্টা চালাবেন। গৃহস্থ জীবনে ভালোবাসা ও বোঝাপড়ার পাশাপাশি রোম্যান্স থাকবে।

horoমিথুন রাশি


বিজ্ঞাপন


আজ মিথুন রাশির জাতকরা আলস্যের সঙ্গে দিন শুরু করবেন। কর্মক্ষেত্রে আপনার প্রচেষ্টাগুলো পরিচিতি লাভ করবে। ফাইন্যান্স সংক্রান্ত বিষয় সাবধানতা অবলম্বন জরুরি। এই রাশির যে জাতকরা খুচরা ব্যবসার সঙ্গে জড়িত, তারা এ সময় অধিক পরিমাণে জিনিস তুলে রাখবেন না। নিজের মধুর ভাষার জোরে অন্যকে নিজের প্রতি আকৃষ্ট করতে পারবেন।

কর্কট রাশি

কর্কট রাশির জাতকরা আজ নিজের চিন্তাভাবনা ব্যক্ত করা থেকে নিজেকে আটকাবেন না। আপনার মনে যা আছে, তা বলে দিন। নিজের গুণ বৃদ্ধির প্রচেষ্টা চালিয়ে যান। সাহিত্যিকরা আজ কোনও বড়সড় সুসংবাদ পেতে পারেন। চাকরিতে সাফল্য লাভ করবেন কর্কট রাশির জাতকরা। ব্যবসায় ধন লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। পরিবারিক কলহ সমাপ্ত হবে। সময়ের সদ্ব্যবহার করুন। কুসঙ্গ এড়িয়ে যান। যুবকদের মা-বাবার কথা শোনা উচিত।

horoসিংহ রাশি

আজ সিংহ রাশির জাতকদের ভাগ্যের তারা উজ্জ্বল থাকবে। আয় বৃদ্ধির ফলে আর্থিক পরিস্থিতি ভালো হবে। আকস্মিক কোনও কাজ চলে আসবে, যার ফলে আপনার পরিকল্পিত কাজে পরিবর্তন করতে হতে পারে। কাজ করার জন্য দিন ভালো। কাজের ক্ষেত্রে লাভজনক ফল পাবেন সিংহ রাশির জাতকরা। নিজের জীবনসঙ্গীকে কোনও উপহার দেওয়ার প্রতিশ্রুতি দিতে পারেন।

কন্যা রাশি

কন্য়া জাতকরা আজ পরিবারের সদস্যদের প্রত্যাশা পূরণ করবেন। উপহার ও সম্মান লাভ করতে পারেন এই রাশির জাতকরা। কর্মক্ষেত্রে নিজের লক্ষ্যে নজর টিকিয়ে রাখুন। আর্থিক অনটন থেকে মুক্তি পেতে হলে অপব্যয় বন্ধ করতে হবে। কারও সঙ্গে বিবাদের পরিস্থিতি আপনার পক্ষে উপযোগী হবে না। এমন কোনও ব্যক্তির সঙ্গে যোগাযোগ গড়ে উঠবে, যারা আপনার কাজে সাফল্য লাভের সহযোগী হবেন।

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর