বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ঢাকা

শত্রুও আপনার সঙ্গে বন্ধুত্ব করবে আজ!

লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ০৯ জুন ২০২২, ০৮:৪২ এএম

শেয়ার করুন:

শত্রুও আপনার সঙ্গে বন্ধুত্ব করবে আজ!

আজ সিংহ রাশিতে চন্দ্রের গোচর হবে। যার ফলে একাধিক রাশির জীবনে শুভ ফলাফল বিস্তার করতে চলেছে। তবে স্বাস্থ্যের যত্ন নেওয়ার প্রয়োজন রয়েছে বেশ কয়েকটি রাশির, না-হলে অসুস্থ হতে পারেন। বৃষ রাশির জাতকরা নিজের কাজে জন্য প্রশংসিত হবেন। আবার কর্কট রাশির জাতকদের ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। আপনার দিন কেমন কাটবে জেনে নিন। 

মেষ রাশি


বিজ্ঞাপন


মেষ জাতকদের অতীতের সমস্ত সমস্যা দূর হবে। বাড়ির রক্ষণাবেক্ষণের কাজে অধিক মনোনিবেশ করবেন এই রাশির জাতকরা। কাছের মানুষদের সঙ্গে দেখা সাক্ষাৎ করার সুযোগ পাবেন। রাগ ও আবেগ নিয়ন্ত্রণে রাখুন। কর্মক্ষেত্রে আটকে থাকা কাজ কার্যকরী করার জন্য দিন অনুকূল। চাকরিতে কাজের চাপ থাকায় ক্লান্তি থাকবে। পদোন্নতির সম্ভাবনা বৃদ্ধি পাবে। পরিবারে প্রেম পূর্ণ ও সুখপূর্ণ সামঞ্জস্য দেখা দেবে। প্রেম সম্পর্কে একে অপরের আবেগকে গুরুত্ব দিন।

বৃষ রাশি

আজ বৃষ জাতকদের বাজেট বানিয়ে কাজ করা উচিত। সমাজে আপনার কাজ প্রশংসা লাভ করবে। ব্যবসা সংক্রান্ত গুরুত্বপূর্ণ বিষয় সিদ্ধান্ত না নিয়ে বর্তমান কার্যপ্রক্রিয়ার ওপর মনোনিবেশ করুন। পরিবারের পরিবেশ সুখ-শান্তিতে ভরপুর থাকবে। স্বামী-স্ত্রীর মধ্যে সামঞ্জস্য বজায় থাকবে। প্রেম সম্পর্কে অবসাদ দেখা দিতে পারে। ছোট-খাটো স্বাস্থ্য সমস্যা দেখা দেওয়ারও সম্ভাবনা রয়েছে।

horoscopeমিথুন রাশি


বিজ্ঞাপন


মিথুন রাশির জাতকদের মানসিক শান্তি বজায় থাকবে। কোনও বিশেষ বন্ধুর সাহায্য করে স্বস্তি অনুভব করতে পারেন। আজ ব্যবসায়িক লগ্নি এড়িয়ে যাওয়াই শ্রেয়। সরকারি চাকরিতে কর্মকর্তাদের সঙ্গে সদ্ব্যবহার বজায় রেখে চলুন। ঘর ও পরিবারে সৌহার্দ্যপূর্ণ পরিবেশ বজায় থাকবে। বিবাহযোগ্য জাতকদের জন্য সঠিক সম্বন্ধ আসায় পরিবারের সকলের মনে আনন্দ থাকবে। স্বাস্থ্যের অযত্ন করবেন না।

কর্কট রাশি

আজ কর্কট রাশির জাতকদের অধিকাংশ কাজ সময়ের মধ্যে মিটে যাবে। অভিজ্ঞ ও প্রভাবশালী ব্যক্তিত্বের সঙ্গে দেখা হবে। উন্নতির পথ প্রশস্ত হবে। ব্যবসা সংক্রান্ত নতুন পরিকল্পনা কার্যকর করার জন্য সময় অনুকূল। বড়সড় অর্ডার পেতে পারেন। চাকরিতে কারো সঙ্গে বিবাদে জড়াবেন না। প্রেম জীবনের জন্য সময় ভালো, প্রেমীর সঙ্গে ডেটিংয়ে যাওয়ার সুযোগ পেতে পারেন। আবহাওয়া পরিবর্তনের ফলে স্বাস্থ্য প্রভাবিত হবে।

সিংহ রাশি

সিংহ রাশির জাতকদের পরিকল্পনাবদ্ধ ভাবে নিজের কাজ করে যেতে হবে। জমি ও বাড়ি ক্রয় সংক্রান্ত পরিকল্পনা বানাবেন। ব্যবসায়িক কাজের ক্ষেত্রে কোনও কর্মকর্তার সঙ্গে দেখা হওয়ায় লাভের সম্ভাবনা রয়েছে। পারিবারিক পরিবেশ আনন্দমুখর থাকবে। প্রেম সম্পর্কে প্রতারণা বা বিশ্বাসঘাতকতার শিকার হতে পারেন। স্বাস্থ্য সংক্রান্ত গাফিলতি করলে এর মূল্য শোধ করতে হব।

কন্যা রাশি

কন্যা রাশির জাতকদের ব্যক্তিত্ব ও সঠিক কার্যপ্রণালীর কারণে সমাজে তাদের পরিচয় গড়ে উঠবে। ধর্মীয় ও আধ্যাত্মিক গতিবিধির মধ্যে অধিকাংশ সময় কেটে যাবে। কন্যা জাতকদের ব্যবসায় বাধা দেখা দিতে পারে। কিন্তু নিজের বুদ্ধির জোরে, চাতুর্যের পরিচয় দিয়ে সমস্যার সমাধান করে নেবেন তারা। বাড়িতে সুখ-শান্তির পরিবেশ থাকবে। প্রেম সম্পর্কে মর্যাদা পালন করে চলুন, সংযমী হন। নিয়মিত যোগ-ব্যায়াম করুন।

horoscopeতুলা রাশি

তুলা রাশির জাতকরা নিজের পরিবারকে অধিক গুরুত্ব দেবেন। কোনও অচেনা ব্যক্তির সঙ্গে দেখা হবে। তার সহযোগিতায় নিজের কোনও সমস্যার সমাধানের পথ খুঁজে পাবেন। সংযমী হন। ব্যবসায়িক প্রতিযোগিতায় এগিয়ে থাকার জন্য কঠিন পরিশ্রম করতে হবে। আয়ের সম্ভাবনা বাড়বে। চাকরিতে সহজেই কোনও লক্ষ্য পূরণ করতে পারবেন। বাড়ির পরিবেশ আনন্দমুখর থাকবে। উৎসাহে পরিপূর্ণ থাকবেন।

বৃশ্চিক রাশি

আজ বৃশ্চিক রাশির জাতকদের আর্থিক পরিস্থিতি ঠিকঠাক থাকবে। ধর্মীয় ও সামাজিক কাজে ব্যস্ত থাকবেন। আটকে থাকা ব্যবসায়িক কাজ সুচারু রূপে চালনা করার সঠিক সময় এটি। কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে, সে বিষয় ভালোভাবে চিন্তাভাবনা করে নিন। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শের ফলে লাভ হবে। দাম্পত্য জীবনে পারস্পরিক বোঝাপড়ার অভাব দেখা দেবে। বয়স্কদের সম্মান করুন।

ধনু রাশি

ধনু রাশির জাতকরা আজ শুধুমাত্র নিজের লক্ষ্যে মনঃস্থির করে রাখুন। অতীতের ভুল সংশোধন করে সুন্দর ভবিষ্যতের দিকে এগিয়ে যাবেন। সঠিক লগ্নি করতে সক্ষম হবেন ধনু রাশির জাতকরা। ব্যবসায়িক যাত্রার পরিকল্পনা হতে পারে, যার ফলে লাভ হবে। চাকরিতে পদোন্নতির সুযোগ পাবেন। ভালো প্লেসমেন্টের সম্ভাবনা প্রবল। জীবনসঙ্গী ও পরিবারের সদস্যদের পূর্ণ সহযোগিতা লাভ করবেন। অত্যাধিক পরিশ্রম ও কাজের দায়িত্ব আপনার স্বাস্থ্যের ওপর প্রতিকূল প্রভাব বিস্তার করবে।

মকর রাশি

মকর রাশির জাতকদের নিজের পারস্পরিক সম্পর্ক মধুর করতে বিশেষ ভাবে সচেষ্ট হতে হবে। দৈনন্দিন জীবনযাপন প্রণালীর পরিবর্তে নিজের পছন্দের কাজ করে সময় কাটাবেন। তবে গাফিলতি করে সমস্যায় জড়িয়ে পড়তে পারেন। বস ও কর্মকর্তাদের সঙ্গে সম্পর্ক নষ্ট করবেন না। ব্যস্ততার কারণে পরিবারের সদস্যদের সময় না-দেওয়ায় তাদের মনে ক্ষোভের সঞ্চার হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে। ভৌতিক সংসাধন একত্রিত করতে গিয়ে অর্থ ব্যয় সম্ভব।

horoমীন রাশি

মীন রাশির জাতকরা আজ সম্পত্তি সংক্রান্ত কাজে সাফল্য লাভ করবেন। লগ্নির কাজ লাভের সম্ভাবনা রয়েছে। ব্যবসা বিস্তার সংক্রান্ত পরিকল্পনা তৈরি করবেন। সমস্ত কাজ সময়ের মধ্যে পূরণ করতে সক্ষম থাকবেন মীন রাশির জাতকরা। চাকরিতে গুরুত্বপূর্ণ ক্ষমতা লাভ করবেন। দাম্পত্য জীবন সুখে কাটবে। পড়ে গিয়ে আঘাত পেতে পারেন।

কুম্ভ রাশি

এ সময় কুম্ভ রাশির জাতকদের সঙ্গে তাদের শত্রুরা বন্ধুত্ব করার চেষ্টা করবে। ফাইন্যান্স সংক্রান্ত কাজ সঠিক ভাবে পূর্ণ হবে। অংশীদারীর ব্যবসায় সাফল্যের সমস্ত শ্রেয় আপনি পাবেন। নতুন ব্যবসায়িক পরিকল্পনা কার্যকরী করার সঠিক সময়। আর্থিক পরিস্থিতি দুর্বল থাকবে। প্রেম সম্পর্ক দৃঢ় হবে। স্বাস্থ্যের বিষয় কোনও ধরনের গাফিলতি করবেন না।

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর