শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

ইচ্ছাশক্তির জোরে অসাধ্য সাধন করতে পারে যে ৫ রাশির মানুষ

লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ০৪ জুন ২০২২, ০৮:৩২ এএম

শেয়ার করুন:

ইচ্ছাশক্তির জোরে অসাধ্য সাধন করতে পারে যে ৫ রাশির মানুষ

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী ১২টি রাশি সম্পর্কে জানা যায়। প্রতিটি রাশির জাতকদের নিজস্ব চারিত্রিক বৈশিষ্ট্য রয়েছে। এমন পাঁচ রাশি রয়েছে, যাদের জাতকদের ইচ্ছাশক্তি অত্যন্ত প্রবল। কেবল নিজের ইচ্ছাশক্তির জোরে এরা অসাধ্য সাধন করে ফেলতে পারেন। ‘আমি পারবোই’ এই বিশ্বাসের ওপর ভর করে অনেক প্রতিকূল পরিস্থিতি পাড়ি দিতে পারেন তারা। ইচ্ছাশক্তি তীব্র এমন পাঁচ রাশি সম্পর্কে জানুন। 

rashiমেষ রাশি


বিজ্ঞাপন


নিজের বক্তব্যে অনড় থাকেন মেষ। আপনি যদি মনে করেন এই রাশির কোনো জাতকদের কোনো বিষয় নিয়ে তর্কে নিজের পয়েন্ট বুঝোতে পারবেন, তা হওয়ার সম্ভাবনা খুবই কম। প্রকৃতিগতভাবে এদের ইচ্ছাশক্তি অত্যন্ত তীব্র। নিজের চলার পথ নিজেরাই ঠিক করেন মেষ রাশির জাতকরা। অন্য কারোর কথা তারা সাধারণত শোনেন না। 

rashiমিথুন রাশি

মিথুন রাশির জাতকের মনে কী চলছে তা কেউ সহজে আন্দাজ করতে পারেন না। অন্য কারোর কথায় খুব একটা মনোযোগ দেন না এরা। নিজেদের মনের কথা শুনেই সব সময় সিদ্ধান্ত নেন। আর সেই সিদ্ধান্তেই অনড় থাকেন। মিথুন রাশির জাতকদের ইচ্ছাশক্তি অত্যন্ত প্রবল হয়। এরা একবার যেটা করবেন বলে ঠিক করেন, তা যেকোনো মূল্যে করেই ছাড়েন।

rashiতুলা রাশি


বিজ্ঞাপন


আপাত দৃষ্টিতে খুবই সাদাসিধে, নম্র ও ভদ্র হন তুলা রাশির জাতকরা। কিন্তু ভেতরে ভেতরে এরা অত্যন্ত একগুঁয়ে ও জেদি। এই রাশির জাতকদের ইচ্ছাশক্তি অত্যন্ত তীব্র হয়। এরা একবার যা ঠিক করে ফেলেন, অন্য কারোর কথায় কোনো ভাবে সেই সিদ্ধান্ত থেকে সরে আসেন না। নিজের জীবনে অন্যের ইচ্ছা-অনিচ্ছাকে প্রাধান্য দেন না তুলা। নিজেদের ব্যক্তিগত পরিসর বজায় রাখতে বেশি আগ্রহী এরা। 

rashiবৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশির জাতকদের মন পড়তে পারা এক কথায় প্রায় অসম্ভব। নিজেদের মনের মধ্যে অনেক কথা গোপন করে রাখেন এরা। তীব্র ইচ্ছাশক্তির অধিকারী হন এই রাশির জাতকরা। এদের বোকা বানানো কিংবা এদের ওপর অন্যের মতামত চাপিয়ে দেওয়া কারোর পক্ষেই সম্ভব হয় না। বৃশ্চিক রাশির জাতকদের মন যা বলে, তারা তাই করেন। নিজের ক্ষমতা বেশ ভালো করেই জানেন বৃশ্চিক। সেই অনুযায়ীই কাজ করেন। 

rashiধনু রাশি

অত্যন্ত সত্‍ প্রকৃতির মানুষ হন এই রাশির জাতকরা। লোভ দেখিয়ে কাজ করানো যায় না ধনুকে দিয়ে। এদের মন যা বলে তাই করে থাকেন। ধনু রাশির জাতকরা প্রবল ইচ্ছাশক্তির অধিকারী হন। অন্য কারোর দ্বারা নিয়ন্ত্রিত হতে মোটেও পছন্দ করেন না এরা। অন্যের মতামত মন দিয়ে শুনলেও, শেষ পর্যন্ত নিজে যা ঠিক মনে করেন তাই করেন। ধনু স্বাধীনভাবে বাঁচতে ভালোবাসেন।

এনএম

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর