যে স্বভাবের পুরুষদের প্রেমে পড়েন নারীরা

লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ২৯ মে ২০২২, ১২:৩০ পিএম
যে স্বভাবের পুরুষদের প্রেমে পড়েন নারীরা

কোন ধরনের পুরুষদের পছন্দ নারীদের? এই প্রশ্নের উত্তর জানতে চান দুনিয়ার বেশিরভাগ পুরুষ। কেননা, পুরুষরা চান নারীদের মন জয় করতে। তেমনি করে নারীরাও চান পুরুষদের মন জয় করতে। তবে আজ বলা হচ্ছে পুরুষদের গুণের কথা নিয়ে। যা কিনা নারীদের আকৃষ্ট করে। জানুন পুরুষদের কোন কোন গুণ বা স্বভাবের কারণে নারীরা অকৃষ্ট হন। 

চোখে চোখ রেখে কথা বলার স্বভাব

যখন পুরুষরা চোখে চোখ রেখে কথা বলেন তখন তাদের চেহারায় দীপ্তি ফুটে ওঠে। চোখে-মুখেও প্রাণের ছটা ভেসে ওঠে। তখন তাকে তেজদীপ্তও লাগে। ধরুন আপনি যদি খুব ভালোভাবে চোখে চোখ রাখতে পারেন, আপনার চোখের দৃষ্টিতে যদি প্রাণোচ্ছল ও আকর্ষণ প্রকাশ পায়, তাহলে নারীরা আপনার প্রতি আকৃষ্ট হবেই। বিজ্ঞানসম্মতভাবেই এটা প্রমাণিত যে, আই কনট্যাক্ট দুইজন মানুষের মধ্যে ভালোবাসা অনেক গুণ বাড়িয়ে দিতে পারে।

loveকথা, কাজে যিনি সৎ

সৎ পুরুষকেই বেশি পছন্দ করেন নারীরা। আপনি কম উপার্জন করে সৎ হলেও যে কোনও নারী আপনার প্রেমে পড়তে পারে। কিন্তু মিথ্যা  কথা বলা একদমই পছন্দ করেন না নারীরা।

নারীদের সম্মান করেন যে পুরুষ

একজন পুরুষ কি তার চারপাশের নারীদের সম্মান করেন? এই বিষয়টি সব সময় লক্ষ করেন একজন নারী। আপনি যেই নারীর সামনে আছেন, তার সঙ্গে ভালোই ব্যবহার করছেন কিন্তু অন্য নারীদের বারবার অসম্মান করছেন। এই বিষয়টি তিনি অবশ্যই খেয়াল করবেন। তখন আপনার ব্যাপারে তার বিরূপ ধারণা তৈরি হবে। কিন্তু যে পুরুষকে তিনি সব সময় নারীদের সম্মান করতে দেখবেন, তাকে নারীরা পছন্দ করবেনই।

love

আপনার ড্রেসিং স্টাইল

একজন পুরুষের ড্রেসিং স্টাইল খুবই গুরুত্বপূর্ণ বিষয়। একজন নারী সব সময়ই এই বিষয়টি খেয়াল রাখেন। যদি কোনও পুরুষ ফরমাল আউটফিট পরেন, তাহলে তার সেই পোশাক একরকম বার্তা দেয়। তার ক্ষমতার কথা জানান দেয়। যদি কোনও পুরুষ ক্যাজুয়াল আউটফিট পরেন, তবে তার চরিত্রের মজার দিকগুলোও প্রকাশ পায়। তাই পুরুষের পোশাক ও ড্রেসিং স্টাইলে সব সময়ই নজর করেন নারীরা। তাদের কাছে বিশেষ বার্তাও পৌঁছায়।

আপনার রসবোধ

খুব সিরিয়াস মানুষকে অনেকে পছন্দ করেন না। আগের দিনে মানুষ ভাবত, পুরুষ মানেই সে হবে গুরুগম্ভীর। কিন্তু আপনি যদি এখনও সেই ধারণাই মনের মধ্যে নিয়ে বসে থাকেন, তাহলে আর দেখতে হবে না। কোনও নারীরাই আপনার ধারে-কাছে ঘেঁষবে না।

বরং, আপনার মধ্যে বুদ্ধিদীপ্ত রসবোধ থাকলে তা সহজেই একজন নারীকে আকর্ষণ করতে পারে। আপনি যদি মজার কথা বলেন, আপনার কথায় যদি মানুষ আনন্দ পান, আপনি যদি সবাইকে হাসাতে পারেন, তাহলে আপনার পছন্দের মেয়েটিরও আপনাকে ভালো লাগতে শুরু করবে। তিনি ভাববেন, আপনার সঙ্গে থাকলে জীবনে সে খুশি হবে।

loveআপনার ব্যক্তিত্ব ও নারীদের প্রতি দৃষ্টিভঙ্গী

এই বিষয়টি যে কোনও নারীই খুবই নজর দেন। আপনার ব্যক্তিত্ব আপনার চারিত্রিক বৈশিষ্ট্য সম্পর্কে সামান্য হলেও জানান দেয়। আপনি কেমন মানুষ, কঠিন পরিস্থিতি আপনি কীভাবে সামাল দিতে পারেন, সব কিছুই খেয়াল করেন নারীরা। ব্যক্তিত্বহীন কোনও পুরুষকে তারা মোটেই পছন্দ করবেন না।

এছাড়াও আপনার নারীদের প্রতি দৃষ্টিভঙ্গী কী, আপনি কি আদৌ পিতৃতান্ত্রিক ধারণার বাইরে গিয়ে ভাবতে পারেন? আপনি কি নারীদের সম্মান করেন ও তাদের স্বাধীনতায় বিশ্বাস করেন? এই সব নারীরা দেখেন। তাই নারীদের ইমপ্রেস করতে হলে চরিত্রের এই দিকগুলোতেও নজর দিতে হবে আপনাকে।

এজেড