শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

সঞ্চয় করতে ভালোবাসেন যে ৩ রাশির মানুষ

লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ২৯ মে ২০২২, ০৮:৫৪ এএম

শেয়ার করুন:

সঞ্চয় করতে ভালোবাসেন যে ৩ রাশির মানুষ

রাশি বিচার করে একজন মানুষ সম্পর্কে অনেক কিছু জানা যেতে পারে। রাশিফলে আজ জানুন তিনটি রাশির জাতকদের সম্পর্কে যারা অর্থ সঞ্চয় করতে এবং নির্দিষ্ট বাজেট বানিয়ে সেই বাজেট অনুসারে খরচ করতে সিদ্ধহস্ত। এরা সহজে নিজেদের বাজেটের বাইরে খরচ করেন না।  হিসাব করে খরচ করেন বলে এই তিন রাশির জাতকরা বেশ কিছুটা টাকা জমিয়ে ফেলেন।

বৃষ রাশি


বিজ্ঞাপন


এই রাশির জাতকরা অর্থ সঞ্চয় করতে পটু হন। আগে থেকেই নিজের বাজেট ও পরকিল্পনা করে রাখেন এই রাশির জাতকরা। তার পর সেই অনুযায়ী এরা ব্যয় করেন। এরা অত্যন্ত আকর্ষণীয়, যে কোনও ব্যক্তিই প্রথম দেখাতেই এদের দ্বারা আকৃষ্ট হয়ে যায়। বৃষ রাশিতে শুক্রের আধিপত্য রয়েছে। এ কারণে বিলাসবহুল জীবনযাপন করে থাকেন এরা। প্রতি মাসে কিছু পরিমাণ অর্থ সঞ্চয় করার পরিকল্পনা করেন বৃষ রাশির জাতকরা। এর ফলে কয়েক মাস পর এদের কাছে প্রচুর অর্থ সঞ্চয় হয়ে পড়ে। ব্যাংক ব্যালেন্স বাড়াতে পটু হন এঁরা। তবে নির্দিষ্ট সময় অন্তর অন্তর নিজের অর্থ ভোগ করেন বৃষ রাশির জাতকরা।

horoscopeঅত্যন্ত পরিশ্রমী হন মেষ রাশির জাতকরা। এরা ঘরে উজ্জ্বল রং ও ঝলমলে অন্দরসজ্জা পছন্দ করেন। তবে মাঝে মাঝে অধৈর্য্য হয়ে পড়েন মেষ রাশির জাতকরা। আপনি যদি মেষ রাশির জাতক হন, তাহলে রুমমেট হিসেবে বেছে নিতে পারেন কুম্ভ রাশির জাতকদের। কারণ মেষ রাশির ছটফটে চঞ্চল স্বভাব সামলাতে কুম্ভ রাশির জাতকরা একদম আদর্শ। কুম্ভ রাশির জাতকদের প্রখর ব্যক্তিত্ব থাকে। এদের সঙ্গে খুব ভালো মনের মিল হয় মেষ রাশির জাতকদের। এরা রুমমেট হিসেবে একসঙ্গে থাকলে তা দুজনের জন্যই ভালো অভিজ্ঞতা হবে।

মিথুন রাশি

বৃষের মতো এই রাশির জাতকরাও অর্থ সঞ্চয়ে পটু হন। পাশাপাশি বেঁচে যাওয়া টাকা এরা ভালো স্থানে লগ্নি করে দেন। তাই কিছু সময়ের পর এদের কাছে ভালো অর্থ সঞ্চিত হয়ে যায়। জ্যোতিষ মতে এরা লগ্নি করতে সিদ্ধহস্ত। এদের কাছে কখনও অর্থাভাব হয় না। আবার ব্যবসায়ী মনস্ক হয়ে থাকেন মিথুন রাশির জাতকরা। বুধ এই রাশির অধিপতি। জ্যোতিষ মতে, বুধের কাছ থেকেই তারা এই গুণ লাভ করেছেন। পাশাপাশি দূরদর্শী হন এই রাশির জাতকরা।


বিজ্ঞাপন


horoscopeঅত্যন্ত নির্ভরযোগ্য ও পরিশ্রমী বৃষ রাশির জাতকরা। এরা সময়ে সব কাজ করে ফেলতে ভালোবাসেন। তাঁদের মতোই যাঁরা ঘরে সবকিছু গুছিয়ে রাখেন এবং বিল মেটানোর মতো গুরুত্বপূর্ণ দায়িত্ব ভাগ করে নেন, তাঁদেরই রুমমেট হিসেবে পছন্দ বৃষ রাশির জাতকদের। তাই বৃষের মতোই দায়িত্বশীল ও ভরসাযোগ্য মকর রাশির জাতকদের সঙ্গে রুমমেট হিসেবে ভালো মিল হয় বৃষ রাশির জাতকদের। বৃষ ও মকর রাশির জাতকরা একসঙ্গে রুম শেয়ার করে থাকলে তা দুজনেরই পছন্দ হবে।

মকর রাশি

জ্যোতিষ মতে মকর রাশির জাতকরা ব্যাংক ব্যালেন্স বাড়াতে পারদর্শী। পাশাপাশি প্রয়োজনের জিনিসের ওপর অর্থ ব্যয় করেন এরা। কর্মঠ ও পরিশ্রমী হন। সময়ের মধ্যে কাজ করতে বিশ্বাসী হন। দেরি করে কাজ করা একেবারেই পছন্দ করেন না এরা। পরিষ্কার মনের মানুষ হন। এ কারে মকর জাতকরা যেখানেই থাকেন না-কেন, সেখানেই প্রসিদ্ধি লাভ করেন। শনি এই রাশির অধিপতি। শনি মকর জাতকদের সুপরিকল্পনার গুণ প্রদান করেন। মকর জাতকরা সোজাসাপটা কথা বলতে ভালোবাসেন।

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর